Search
Close this search box.

পঞ্চাশ কেজি গাঁজাসহ ১ মাদক ব্যাবসায়ী আটক

স্টাফ রিপোর্টার- রাজধানীর বিমানবন্দর থানা এলাকা থেকে ৫০ কেজি গাঁজাসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব-১ উত্তরার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকেলে ডিএমপির বিমানবন্দর থানাধীন ময়মনসিংহ টু ঢাকা মহাসড়কের মনোলোভা কাবাব এন্ড রেস্তোরা এর সামনে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী শ্রী মনিন্দ চন্দ্র সরকার (৫০) কে গ্রেফতার করে। এসময় গ্রেফতারকৃত আসামীর নিকট থেকে ৫০ কেজি গাঁজা ও ১ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পরিচালক নোমান আহমদ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে হবিগঞ্জ জেলা থেকে দেশের বিভিন্ন প্রান্তে গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল। সে বিভিন্ন সময় সুকৌশলে গণপরিবহনে যাত্রী বেশে ব্যবসায়ীক মালামাল পরিবহনের নামে অবৈধ মাদক দ্রব্য গাঁজা পরিবহন করে দেশের বিভিন্ন এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করেছে মর্মে স্বীকার করেছে।

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ জানতে পারে হবিগঞ্জ জেলা থেকে ১ টি  বাসে করে কয়েকজন মাদক ব্যবসায়ী যাত্রী বেশে অবৈধ মাদকের একটা বড় চালান নিয়ে ঢাকার দিকে আসছে। প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাইয়ের লক্ষে অভিযান পরিচালনা করে র‌্যাব।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ