Search
Close this search box.

সাধারণ রোগীর মতোই ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী

সাধারণ রোগীর মতোই ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার – ১০ টাকায় টিকিট কেটে সাধারণ রোগীদের মতো চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার সকালে রাজধানীর শেরে বাংলা নগরে জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে এই সেবা নেন প্রধানমন্ত্রী।

চোখ পরীক্ষা শেষে প্রধানমন্ত্রী জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতাল ঘুরে দেখেন এবং এর বিভিন্ন কার্যক্রম সম্পর্কে অবহিত হন। এ সময় হাসপাতালে উপস্থিত রোগীদের সঙ্গে কথা বলে তিনি তাদের কাছে দোয়া চান এবং তাদের সুস্বাস্থ্যের জন্য প্রধানমন্ত্রী নিজেও দোয়া করেন।

এ সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক স্বাস্থ্য উপদেষ্টা, বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী এবং জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. গোলাম মোস্তফা।

সব সাধারণ রোগীর মতোই টিকিট কেটে চোখের ডাক্তার দেখান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হাসপাতালটির পরিচালক অধ্যাপক ডা. গোলাম মোস্তফা প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানান। পরে নিচতলায় বহিঃবিভাগের কাউন্টার থেকে ১০ টাকায় টিকিট কাটেন সরকারপ্রধান। চোখের চিকিৎসা শেষে হাসপাতাল ত্যাগ করার সময় প্রধানমন্ত্রী বহিঃবিভাগের নার্স, চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের স্বজনদের সঙ্গে কুশল বিনিময় করেন। প্রধানমন্ত্রী এসময় রোগীদের চিকিৎসা বিষয়ক খোঁজখবর নেন এবং তাদের সঙ্গে ছবিও তোলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ