Search
Close this search box.

প্রেমের প্রস্ত্যাবে রাজী না হওয়ায় নাবালিকাকে অপহরন, গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার- দিনাজপুর জেলার বিরল থানা এলাকায় এক স্কুল পড়ুযা নাবালিকা মেয়েকে জোরপূর্বক অপহরন এবং ধর্ষনের অভিযোগে মোঃ আলফাজ ওরফে আকাশ (২২)কে রাজধানীর মোহাম্মদপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৪। এসময় অপহৃত ভিকটিম নাবালিকা মেয়েটিকেও উদ্ধার করে র‌্যাব সদস্যরা।

র‌্যাব-৪ এর অধিনায়ক লে. কর্নেল আব্দুর রহমান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল শনিবার রাতে ঢাকা মহানগরীর মোহাম্মদপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে অপহৃত নাবালিকা ভিকটিমকে উদ্ধারপৃর্বক অপহরনকারী মোঃ আলফাজ ওরফে আকাশ (২২) কে গ্রেফতার করে।

তিনি জানান, জিজ্ঞাসাবাদ ও ঘটনার বিবরণে গ্রেফতারকৃত আলফাজ জানিয়েছে, সে ভিকটিমকে প্রায় সময় প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। ভিকটিম প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ার স্কুলে থেকে বাড়ী ফেরার পথে গত ২৭শে নভেম্বর বিরল বালিকা উচ্চ বিদ্যালয় এর পিছনে বড়মাঠের দক্ষিণ পূর্বকোনে অবস্থিত পুরাতন শহীদ মিনার এর নির্জন রাস্তার সামনে থেকে ভিকটিম’কে জোর পূর্বক একটি মাইক্রো বাসে উঠিয়ে অপহরন করে। পরবর্তীতে ঢাকার মোহাম্মদপুর এলাকায় ভাড়া বাসায় আটকিয়ে রেখে ভিকটিম’কে বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রর্দশন করে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক একাধিকবার ধর্ষন করে।

তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন এবং এই ধরনের অপহরনকারীর বিরুদ্ধে র‌র‌্যাবের জোড়ালো অভিযান অব্যাহত থাকবে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ