Search
Close this search box.

চাষাড়ায় গুলিবিদ্ধ রেস্তোরাঁ ম্যানেজার কাজল মারা গেছেন

স্টাফ রিপোর্টার- ভবনের মালিকানা নিয়ে বিরোধের জের ধরে নারায়ণঞ্জের চাষাড়ায় সুলতান ভাই কাচ্চি রেস্টুরেন্টের গুলিবিদ্ধ ম্যানেজার শফিউর রহমান কাজল (৩৫) মারা গেছেন। সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। 

রবিবার দিবাগত রাত নয়টার দিকে জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের বাক বিতণ্ডায় গুলিবিদ্ধ হন ম্যানেজার শফিউর রহমান কাজল (৩৫) । ঘটনার প্রায় পঁচিশ ঘন্টা পর সোমবার রাত দশটায় তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তার পেটে ও পশ্চ্যাৎদেশে গুলি লেগেছিলো। বাড়ির মালিকানা নিয়ে বিরোধের জের ধরে বাড়ির একাংশের বাড়িওয়ালা আজহার তালুকদার (৬৫) তার লাইসেন্স করা পিস্তল ও শটগান দিয়ে তাকে গুলি করেন।

চাষাড়ার আংগুরা প্লাজার একতলায় অবস্থিত সুলতান ভাই কাচ্চির মালিক শুক্কুর আলি জানান, এ ভবনের মালিকানা নিয়ে বিরোধ রয়েছে। তিনি বাড়ির জহিরুল তালুকদারের ভাড়াটিয়া। বাড়ির একাংশের মালিক আজহার তালুকদার এসে তার কাছে বকেয়া ইউটিলিটি বিল বাবদ দশ লাখ টাকা দাবি করে। এ নিয়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। এক পর্যায়ে আজহার তালুকদার বাসা থেকে তার লাইসেন্স করা পিস্তল ও শটগান নিয়ে এসে আতর্কিত গুলি চালালে কাজল গুলিবিদ্ধ হয়।

ঘটনার পর পুলিশ আজহার তালুকদার ও তার ছেলে আরিফ তালুকদার মোহনকে গ্রেফতার করেছে। এসময় তাদের একটি পিস্তল ও একটি শটগান জব্দ করেছে পুলিশ।

নারায়ণগঞ্জ থানার ওসি আনিচুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রাত দশটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় রবিবার রাতেই শুক্কুর আলি বাদি হয়ে মামলা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ