Search
Close this search box.

ঢাকায় ৯ ও ১২ ফেব্রুয়ারি পদযাত্রা কর্মসূচি ঘোষণা বিএনপির

ঢাকায় ৯ ও ১২ ফেব্রুয়ারি পদযাত্রা কর্মসূচি ঘোষণা বিএনপির

স্টাফ রিপোর্টার – সরকারের পদত্যাগসহ ১০ দফা আদায় ও গ্যাস-বিদ্যুৎসহ দ্রব্যমূল্য কমানোর দাবিতে ঢাকা মহানগরে দুদিনের পদযাত্রার কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে আগামী ৯ ফেব্রুয়ারি গোপীবাগ মাঠ থেকে জাতীয় প্রেস ক্লাব এবং উত্তরের উদ্যোগে ১২ ফেব্রুয়ারি শ্যামলী ক্লাব মাঠ থেকে বসিলা সাত রাস্তার মোড় পর্যন্ত পদযাত্রা অনুষ্ঠিত হবে। মঙ্গলবার দুপুরে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কর্মসূচি ঘোষণা করেন।

মির্জা ফখরুল বলেন, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে আগামী ৯ই ফেব্রুয়ারি গোপীবাগ মাঠ থেকে জাতীয় প্রেস ক্লাব এবং উত্তরের উদ্যোগে ১২ই ফেব্রুয়ারি শ্যামলী ক্লাব মাঠ থেকে বসিলা সাত রাস্তার মোড় পর্যন্ত পদযাত্রা অনুষ্ঠিত হবে। সোমবার রাতে দলের স্থায়ী কমিটির ভার্চুয়াল বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সভায় এই কর্মসূচির সিদ্ধান্ত গৃহীত হয় হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, বিএনপি নেতা নাজিমুদ্দিন আলাম, কামরুজ্জামান রতন ও আমিনুল হক।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ