Search
Close this search box.

শেখ হাসিনার বিকল্প কেবল শেখ হাসিনাই – স্বরাষ্ট্রমন্ত্রী

শেখ হাসিনার বিকল্প কেবল শেখ হাসিনাই - স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার – স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আলোকিত বাংলাদেশে এসেছি। শেখ হাসিনার বিকল্প কেবল শেখ হাসিনাই। ডিজিটাল বাংলাদেশ থেকে এখন আমরা স্মার্ট বাংলাদেশে ধাবিত হচ্ছি।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ষড়যন্ত্রে বিশ্বাস করে না, জনগণের ভোটে ক্ষমতায় আসে। সন্ত্রাস জঙ্গিবাদের শিকার হতে চাই না। অতীতে সন্ত্রাস ও জঙ্গিবাদের উত্থান দেখেছি।

তিনি আরও বলেন, বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন- দেশকে পালটে দেবেন। এখন দেশের সব কিছুতে পালটে দেওয়ার ছোঁয়া লেগেছে। এ পালটে দেওয়ার ছোঁয়া অব্যাহত রাখার লক্ষ্যে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে একযোগে সবাইকে কাজ করতে হবে।

আওয়ামী লীগ বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতা আসেনি বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগ গণতন্ত্র ও ভোটাধিকারে বিশ্বাস করে, জনগণের ভোটেই আবারও ক্ষমতায় আসতে চায়। আওয়ামী লীগ এমন একটি দল যে দল ষড়যন্ত্রের বিশ্বাস করে না, হত্যায় বিশ্বাস করে না।

তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন পূরণ হয়েছে। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন। ২০৪১ সালে আমরা একটি উন্নয়ন রাষ্ট্রে পরিণত হবো।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ