Search
Close this search box.

বিশ্বকাপজয়ী দলের সবাইকে স্বর্ণের আইফোন উপহার দিলেন মেসি

বিশ্বকাপজয়ী দলের সবাইকে স্বর্ণের আইফোন উপহার দিলেন মেসি

স্পোর্টস ডেস্ক – বিশ্বকাপ জয়ের আড়াই মাস পর সেই দলের সতীর্থ ও সকল স্টাফকে চমকে দিলেন মেসি। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী খেলোয়াড় ও স্টাফদের স্বর্ণের প্রলেপযুক্ত ৩৫টি আইফোন ১৪ উপহার দিয়েছেন মেসি। যার প্রতিটির বাজার মূল্য বাংলাদেশি মুদ্রায় প্রায় ২ কোটি ২০ লাখ টাকা।

কাতার বিশ্বকাপ জয়ের পর লিওনেল মেসির ক্যারিয়ারে আর কিছুই পাওয়ার নেই। ফুটবলে এর আগে তিনি সবই জিতেছিলেন। আর বিশ্বকাপ ট্রফিটি তার পূর্ণতা এনে দেয়। চ্যাম্পিয়ন হওয়ার পর তিনি বিশ্বাসই করতে পারছিলেন না, এটি জিতেছেন। এবার ব্রিটিশ সংবাদ মাধ্যম দ্য সান জানিয়েছে, ২৪ ক্যারেট স্বর্ণের ডিভাইসগুলো মেসি জয়ী দলের সবাইকে উপহার দিয়েছেন। ইতেমধ্যে মেসির প্যারিসের অ্যাপার্টমেন্ট থেকে মোবাইলগুলো সবার কাছে চলে গেছে।

জানা যায়, প্রতিটি ফোনেই যাকে দেওয়া হয়েছে তার নাম লেখা রয়েছে এবং মোবাইলের পেছনের অংশে আর্জেন্টিনা জাতীয় দলের লোগো রয়েছে। এ নিয়ে একটি সূত্র জানায়, মেসি বিশ্বকাপ উদযাপনে বিশেষ কিছু করতে চেয়েছিলেন তার সতীর্থদের জন্য। তিনি উদ্যোক্তা বেন লিওনের সাথে এ নিয়ে আলোচনা করেন এবং তারা এসে মেসির সাথে একসঙ্গে ফোনগুলো ডিজাইন করেন।

আইডিজাইন গোল্ডের সিইও বেন এ নিয়ে বলেন, মেসি শুধু একজন মহাতারকাই নন, তিনি আইডিজাইন গোল্ডের অন্যতম বিশ্বস্ত ক্রেতাও। তিনি বিশ্বকাপের পর মাসব্যাপী আমাদের সঙ্গে এ নিয়ে আলোচনায় ছিলেন। তিনি (মেসি) বলেছিলেন, তিনি বিশ্বকাপ উদযাপনে সতীর্থ ও স্টাফদের বিশেষ কিছু উপহার দিতে চান। তিনি সাধারণ কোনো কিছু দিতে চাননি। বেন আরও বলেন, আমি তাকে স্বর্ণের প্রলেপযুক্ত আইফোনের কথা বলি, যেখানে প্রত্যেকের নাম থাকবে এবং সে এই ধারণাটি পছন্দ করেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ