Search
Close this search box.

বিদেশ থেকে উপহার পাঠানোর নামে প্রতারণা, গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার- ব্রিটিশ নাগরিক পরিচয়ে উপহার পাঠানোর কথা বলে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে ইউসুফ (৩০) না‌মের এক প্রতারককে গ্রেফতার করেছে এন্টি টেররিজম ইউনিট (এটিইউ)।

এটিইউ’ জানায়, কুমিল্লার চান্দিনা উপজেলার মাহিচাইল বাজার থেকে পাঁচ কিলোমিটার দূরের প্রত্যন্ত একটি গ্রাম থেকে বৃহস্প‌তিবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

এটিইউ’র সহকারী পুলিশ সুপার ওয়া‌হিদা পারভীন বলেন, গ্রেফতার ইউসুফ ও তার একটি সংঘবদ্ধ চক্র ভূয়া আইডি ব্যবহার করে ব্রিটিশ নাগরিক পরিচয়ে উপহার ও পাউন্ড পাঠানোর প্রস্তাব দিয়ে প্রতারণার মাধ্যমে বিশেষ করে নারীদের কাছ থেকে বিপুল পরিমাণ টাকা হাতিয়ে নেয়ার কাজটি দীর্ঘদিন যাবৎ করে আসছিলেন।

একজন ভুক্তভোগী নারী ডিএমপির কাফরুল থানায় মামলাদায়ের করলে ছায়াতদন্তকালে দায়েরকৃত মামলায় অবৈধ ই-ট্রানজেকশন তদন্ত করতে গিয়ে এটিইউ ইউসুফকে শনাক্ত করে। পরে অভিযান চা‌লিয়ে তা‌কে গ্রেফতার করা হয়।

ওয়া‌হিদা পারভীন বলেন, গ্রেফতার ইউসুফ ভুক্তভোগী নারীকে উপহারের পার্সেল এবং ৫০ হাজার পাউন্ড গ্রহণের প্রলোভন দেখিয়ে ৪ ধাপে সর্বমোট ১০ লাখ ৬ হাজার ১৫০ টাকা হাতিয়ে নেন। তার বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ