Search
Close this search box.

কক্সবাজার থেকে বিপুল পরিমান ইয়াবা জব্দ করেছে কোস্ট গার্ড

স্টাফ রিপোর্টার- কক্সবাজারের সেন্টমার্টিন থেকে ৭ লক্ষ পিস ইয়াবা জব্দ করেছে কোস্ট গার্ড। নিয়মিত মাদক বিরোধী অভিযানে এসব ইয়াবা আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বাংলাদেশ কোস্ট গার্ড পূর্ব জোন অধিনস্থ বিসিজি স্টেশন সেন্টমার্টিনের অধিনায়কের নেতৃত্বে একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে সোববার দিবাগত রাত দুই টায় টেকনাফ থানাধীন সেন্টমার্টিন উপকূলের আনুমানিক ১.৫ নটিক্যাল মাইল দক্ষিণ পূর্ব এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালীন মায়ানমার থেকে একটি কাঠের নৌকাকে বাংলাদেশের জলসীমায় প্রবেশ করলে বোটটির গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় কোস্ট গার্ড সদস্যরা বোটটিকে থামার সংকেত দেয়। এসময় বোটের মাঝি কোস্ট গার্ডের উপস্থিতি টের পেয়ে বোটটি না থামিয়ে দ্রুত মায়ানমার সীমানার দিকে পালাতে থাকে। কোস্ট গার্ড সন্দেহজনক বোটটিকে ধাওয়া করলে, আলামত ধ্বংসের লক্ষ্যে পলিথিনে মোড়ানো বাদামী রঙের কিছু প্লাস্টিকের বস্তা পানিতে ফেলে দিয়ে বোটটি  দ্রুত মায়ানমার সীমানায় চলে যায়।

পরবর্তীতে কোস্ট গার্ড সদস্যরা সর্বমোট ১০ টি বস্তা পানি থেকে উদ্ধার করে। উদ্ধারকৃত বস্তাগুলো তল্লাশি চালিয়ে সর্বমোট সাত লক্ষ পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি আরও বলেন, জব্দকৃত ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ