Search
Close this search box.

শেখ হাসিনার হাতেই গড়ে উঠবে স্মার্ট বাংলাদেশ- স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার- বঙ্গবন্ধুকন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই আধুনিক স্মার্ট বাংলাদেশ গড়ে উঠবে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন লালন ও বাস্তবায়ন করে যাচ্ছেন তাঁরই যোগ্য উত্তরসূরি শেখ হাসিনা। তিনি সারাবিশ্বের নন্দিত নেতা। তাঁর হাতে গড়া উন্নত বাংলাদেশ সারা পৃথিবীর কাছে আজ রোল মডেল। ইনশাআল্লাহ শেখ হাসিনার হাত দিয়েই গড়ে উঠবে একটি আধুনিক স্মার্ট বাংলাদেশ।

রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় মিলনায়তনে কৃষক লীগের আলোচনা সভায় স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন। মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, আওয়ামী লীগ ষড়যন্ত্র করে কিংবা বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় আসা বিশ্বাস করে না। দেশের মানুষ উন্মুখ হয়ে আছে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য।

মন্ত্রী বলেন, দেশের রাজনৈতিক অঙ্গন মুক্ত। যে যার মতো কর্মসূচি করতে পারছে। আমরা বিশ্বাস করি, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ ফের ক্ষমতায় আসবে।

তিনি বলেন,আগামী ১০ বছর পর দারিদ্রতা বলে কিছু থাকবে না। সেই সময়ের প্রজন্মকে দারিদ্রতার কথা বললে তারা বিশ্বাস করবে না। আমরা ভবিষ্যৎ প্রজন্মকে একটি স্বনির্ভর, উন্নত, স্মার্ট বাংলাদেশ উপহার দিতে চাই।

কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপির সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন, আওয়ামী লীগের কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আব্দুল আউয়াল শামীম, কৃষক লীগের কেন্দ্রীয় নেতা মাহবুব উল আলম শান্তি, আকবর আলী চৌধুরী, হোসনে আরা এমপি, শাখাওয়াত হোসেন সুইট, বিশ্বনাথ সরকার বিটু, অ্যাডভোকেট শামীমা আক্তার খানম এমপি, আসাদুজ্জামান বিপ্লব, মহানগর নেতা হালিম খান, আব্দুল মতিন মাস্টার প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ