Search
Close this search box.

প্রেমের ফাঁদে ফেলে জিম্মি করে টাকা আদায়! গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার- রাজধানীর মিরপুরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভুয়া আইডি খুলে প্রেমের ফাঁদে ফেলে জিম্মি করে টাকা আদায়ের অভিযোগে তরুণীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১০ এপ্রিল) দুপুরের দিকে এ ঘটনার বিস্তারিত জানান মিরপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন। এর আগে রবিবার দিবাগত রাতে মিরপুর মডেল থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সুমাইয়া আক্তার খুশি ওরফে মারিয়া ইসলাম (১৯), মো. মুসলিশ উদ্দিন মুন (২২) এবং খন্দকার শাওন (২৮)। এ ছাড়া মোসা. তন্নী আক্তার (২০) নামে আরও এক তরুণী পলাতক রয়েছেন।

ওসি মো. মহসীন জানান, গ্রেফতার মারিয়া কলেজ শিক্ষার্থী। তিনি রূপনগর সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। এই চক্রের প্রধান মারিয়া এবং তার বান্ধবী তন্নী। তারা বিভিন্ন ভুয়া আইডি খুলে ছেলেদের সঙ্গে প্রেমের অভিনয় করে। পরে টার্গেট অনুযায়ী তাদের মিরপুরে বাসায় নিয়ে আসে। এরপর পরিকল্পনা অনুযায়ী বাসায় নিয়ে মারধর ও নগ্ন করে ভিডিও ধারণ করত আসামিরা। এ কাজে এ দুই বান্ধবীকে সহায়তা করত তাদের বন্ধু শাওন ও মুন। পরে ভিডিও ভাইরাল করে দেয়ার  ভয় দেখিয়ে টাকা আদায় করতো তারা।

তিনি বলেন, আগে একই পদ্ধতিতে হানিফ নামের একজনকে জিম্মি করে ৮৫ হাজার টাকা আদায় করে তারা। পরে পুলিশে অভিযোগ করলে তিনজনকে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় ৫৪ হাজার টাকা। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ