Search
Close this search box.

বিয়ে বাড়ি থেকে অস্ত্রের মুখে স্বর্নালঙ্কার লুট! গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার- কক্সবাজারের টেকনাফে অবস্থিত বাহারছড়া ইউনিয়নের হলবুনিয়াত গ্রামে এক বিয়ে বাড়ী থেকে অস্ত্রের মুখে স্বর্নালঙ্কার ও মোবাইল সেট লুটে নেয়ার ঘটনায় দুইজন কে গ্রেফতার করেছে টেকনাফ থানা পুলিশ। এছাড়া ওই ঘটনায় লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে।

সোমবার বিকেলে টেকনাফ বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মো. মছিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, লুন্ঠন ও দস্যুতার অভিযোগে মোঃ জাগির হোসেন ওরফে জাগির মিস্ত্রি (৩৮) কে
কক্সবাজারের কুতুপালং এলাকা থেকে এবং
মৌলভীবাজারে অবস্থতি মাতা মুহুরি জুয়েলার্সের মালিক লিটন ধর (৪৩) কে গ্রফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে লুন্ঠনকৃত মালামাল জব্দ করা হয়।

পরিদর্শক মছিউর রহমান বলেন, গত ১৩ই মার্চ সন্ধ্যায় বাহারছড়া ইউনিয়নের হলবুনিয়াত নিবাসী গিয়াছ উদ্দিন এর বিয়ের অনুষ্ঠান শেষে নববধূকে তার বাড়ীতে নিয়ে আসলে অজ্ঞাতনামা ২/৩ জন সন্ত্রাসী মুখে মাস্ক লাগিয়ে
অস্ত্র হাতে বিয়ে বাড়ীতে প্রবেশ করে উপস্থিত লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে প্রাণনাশের ভয়ভীতি প্রদর্শন ও মারধর করে নববধূ হালিমাতুস সাদিয়ার স্বর্ণালংকার এবং দুইটি মোবাইল সেট জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় টেকনাফ থানায় মামলা দায়ের হলে তথ্য প্রযুক্তির সহায়তায় বাহারছড়া তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক মোঃ মছিউর রহমান এর নেতৃত্বে এসআই রোকনুজ্জামান,এস আই ফয়সাল ও এসআই মোঃ হেলাল এবং সংগীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করে ঘটনার সাথে জড়িত দুইজন কে আটক করে নিবিড় জিজ্ঞাসাবাদ করে।

পরবর্তীতে তারা নিজের দোষ স্বীকার করে ফৌঃ কাঃ বিধি ১৬৪ ধারা মোতাবেক বিজ্ঞ আদালতে জবানবন্দী প্রদান করে।

বিজ্ঞ আদালত পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য তাদের জেল হাজতে প্রেরন করেছেন বলে জানান এই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ