Search
Close this search box.

সব আইন-কানুন মেনেই আলেপকে হাসপাতালে নেওয়া হয়েছিল: ডিবি

রাজধানীতে মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা (ডিবি) হেফাজতে আলাল উদ্দিন নামে এক ব্যক্তির মৃত্যুর ঘটনায় নির্যাতনের অভিযোগ ওঠেছে। তবে ঘটনার ৯ দিন পর এ বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছে ডিবি।

তবে সব আইন-কানুন মেনেই তাকে হাসপাতালে নেওয়া হয়েছিল, পরে তিনি (আলাল উদ্দিন) মারা যান বলে জানিয়েছে ডিএমপির গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার (২৪ জুন) ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমনটাই জানিয়েছেন ডিএমপির গোয়েন্দা (ডিবি) বিভাগের অতিরিক্ত কমিশনার মো. হারুন অর রশীদ।

তিনি বলেন, আমি ঘটনার সময় দেশে ছিলাম না। আমি এসে যতটুকু জেনেছি, আইন-কানুন মেনেই, আদালতের অনুমোদন নিয়েই সব কিছু হয়েছে। তিনি যেহেতু অসুস্থ তাকে পঙ্গু হাসপাতালে নেওয়া হয়েছিল। আদালতের নির্দেশ রয়েছে- অসুস্থকে চিকিৎসা দিতে। তেমনি আদালতের অনুমোদন নিয়েই তাকে পঙ্গু হাসপাতালে নেওয়া হয়েছিল।

গোয়েন্দা পুলিশের এই ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, পঙ্গু হাসপাতালে তিনি ছয় দিন বা সাত দিন চিকিৎসাধীন ছিলেন। সেখানে তিনি বুকের ব্যথা অনুভব করলে, পরে তাকে হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা চলাকালীন সময়ে তিনি মারা যান। তার ময়নাতদন্ত হয়েছে। ময়নাতদন্তের পরে তার পরিবারের কাছে মরদেহ বুঝিয়ে দেওয়া হয়েছে।

আলালকে কবে আদালতে তোলা হয়েছিল এবং কবে গ্রেপ্তার দেখানো হয়েছিল? এমন প্রশ্নের জবাবে হারুন অর রশীদ বলেন, সে তথ্য তদন্ত কর্মকর্তার কাছে আছে। আপনারা নিয়ে নেবেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ