Search
Close this search box.

ভাইকে মেরে নারীকে বাড়ি থেকে তুলে নেয় দুর্বৃত্তরা, মিলল বিবস্ত্র লাশ

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনায় মনজুরা খাতুন (৩২) নামের এক নারীকে রাতে বাসা থেকে তুলে নিয়ে মেরে ফেলেছে দুর্বৃত্তরা। ধারণা করা হচ্ছে তাকে ধর্ষণ করা হয়েছে।

শনিবার (২১ অক্টোবর) রাতে দর্শনা মোহাম্মদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মনজুরার লাশ তার বাড়ির পাশের বেগুনক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ। দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন মনজুরার ভাই আলমগীর হোসেন (৩০)। আহত আলমগীর আশঙ্কাজনক অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

স্থানীয়রা জানান, শনিবার রাত ৮টার দিকে দর্শনার মোহাম্মদপুরে আলমগীরের বাড়িতে আসে কয়েকজন দুর্বৃত্ত। এ সময় আলমগীরকে বাড়ি থেকে তুলে নিয়ে হাত পা-বেঁধে পাশের মাঠে ফেলে রাখে তারা। তার বোন মনজুরা খাতুন প্রতিবাদ করলে তাকেও তুলে নিয়ে যায়। রাতভর নিখোঁজের পর সকালে তাদের বাড়ির পাশের বেগুনক্ষেতে মনজুরার বিবস্ত্র লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে সকালে চুয়াডাঙ্গা সহকারী পুলিশ সুপার জাকিয়া সুলতানা ও দর্শনা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

সহকারী পুলিশ সুপার জাকিয়া সুলতানা বলেন, মনজুরা খাতুনকে রাতে তুলে নিয়ে হত্যা করা হয়েছে। তার ভাইকেও কুপিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাস্থল থেকে মনজুরার লাশ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ