Search
Close this search box.

ঢাকায় স্কুলবাসে শিক্ষার্থীকে ধর্ষণ করল চালক

রাজধানী ঢাকার দিয়াবাড়িতে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের ১ বাসচালকসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- বাসচালক হারুন অর রশিদ (৫০) ও তার সহকারী মো. তুষার (৪৬)।

ধর্ষণের ঘটনায় ২১ জানুয়ারি ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত বছরের ১২ অক্টোবর দুপুরে উত্তরা দিয়াবাড়ি ১৮ নং সেক্টর মাধবীলতা বিল্ডিংয়ের পূর্ব পাশে রাস্তার ওপরে মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের বাসের মধ্যে উঠিয়ে ১২ বছর বয়সী এক স্কুল শিক্ষার্থীকে জোরপূর্বক ধর্ষণ করেন গাড়িচালক হারুনুর রশিদ। এ বিষয়ে জানাজানি না হলেও ঘটনার অনেক দিন পর মেয়ের শারীরিক অবস্থার অবনতি হয়। এ সময় বাবা-মা জানতে পারেন তাদের মেয়ে অন্তঃসত্ত্বা। পরে ঘটনাটি শোনার পর ২১ জানুয়ারি ভুক্তভোগীর বাবা বাদী হয়ে তুরাগ থানায় ২ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার পর দ্রুত অভিযান চালিয়ে গাজীপুরের এরশাদ নগর এলাকা থেকে ২ আসামিকে গ্রেপ্তার করে তুরাগ থানার পুলিশ।

মামলায় ভুক্তভোগীর বাবা উল্লেখ করেন, তার মেয়ে উত্তরা মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের ৫ম শ্রেণির শিক্ষার্থী থাকা অবস্থায় স্কুলের বাসচালক হারুন অর রশিদের (৫০) সঙ্গে পরিচয় হয়। নিয়মিত ওই স্কুলবাসে আসা যাওয়া করত ভুক্তভোগী। এরই ধারাবাহিকতায় তাদের মধ্যে মোবাইল নম্বর আদান প্রদান হয়। এক পর্যায়ের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি ভুক্তভোগীর বাবা জানতে পারলে পরবর্তীতে মাইলস্টোন স্কুল থেকে সরিয়ে মেয়েকে উত্তরা সাউথ পয়েন্ট স্কুলে ভর্তি করান।

এরপর অভিযুক্ত চালক হারুন ১২ অক্টোবর ভুক্তভোগীকে সাউথ পয়েন্ট স্কুলের সামনে থেকে বিয়ের প্রলোভন দিয়ে স্কুল বাসে তুলে নেয়। এ সময় বাসের চালকের আসনে ছিলেন তুষার। বাসের মধ্যে ভুক্তভোগীকে ধর্ষণ করেন হারুন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ