Search
Close this search box.

ইজতেমার আখেরি মোনাজাতের সময় ঘোষণা

গাজীপুরের টঙ্গীতে তুরাগ তীরে বিশ্ব ইজতেমায় প্রথম পর্বের আখেরি মোনাজাত আগামীকাল রোববার (০৪ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে সাড়ে ৯টায় অনুষ্ঠিত হবে। শনিবার (০৩ ফেব্রুয়ারি) বিকেলে ইজতেমা মাঠে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কন্টোল রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জিএমপি কমিশনার মাহবুব আলম।

তিনি বলেন, রোববার ইজতেমার প্রথম পর্বের আখেরি মোনাজাত সকাল ৯টা থেকে সাড়ে ৯টায় অনুষ্ঠিত হবে। আমরা এই সময়ের জন্য আমাদের নিরাপত্তা ব্যবস্থা ঢেলে সাজিয়েছে। আমাদের ট্রাফিক ব্যবস্থা নতুন করে সাজিয়েছি।

জিএমপি কমিশনার বলেন, আমাদের ভোগড়া বাইপাস থেকে ইজতেমামুখী সাধারণ জনগণের কোনো গাড়ি চলবে না, তারা ড্রাইভার্ট হয়ে ভোগড়া বাইপাস দিয়ে মীরের বাজারের দিকে চলে যাবে। মুসল্লিদের গাড়ি আসতে পারবে। মীরের বাজার পর্যন্ত গাড়ি বন্ধ থাকবে, মুসল্লিদের গাড়ি ছাড়া অন্য কারও গাড়ি আসতে পারবে না।

তিনি আরও বলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশের এলাকায় একইভাবে গাড়ি কুড়িল বিশ্ব রোড থেকে ড্রাইভার্ট করে দেবে ৩শ ফিটের দিকে। আশুলিয়া সড়কের গাড়ি মিরপুর বেড়িবাঁধের দিকে ড্রাইভার্ট করে দেবে। এদিকে কোনো গাড়ি চলতে দেওয়া হবে না। এই হলো আমাদের ট্রাফিক পরিবর্তন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ