Search
Close this search box.

আরও ৩৫ বছর অভিনয় করতে চান শাহরুখ খান

একের পর এক ফ্লপে ডুবতে বসেছিল শাহরুখের চলচ্চিত্র ক্যারিয়ার। তার ওপর ছেলে আরিয়ানের মাদক-কাণ্ড। তার জীবনে রীতিমতো ঝড় উঠেছিল। তবে বলিউডের বাদশাহ বলে কথা। ভাঙবেন, তবু মচকাবেন না।

শাহরুখ ফিরে এলেন ফিনিক্স পাখির মতো। ফের উঠল ঝড়। তবে এবার তার জীবনে নয়, বরং বক্স অফিসে সুনামি আনলেন। ‘পাঠান’ ও ‘জওয়ান’ ছবি দিয়ে বলিউডের ডুবন্ত নৌকার পাল ধরলেন তিনি। ফের প্রমাণ করলেন, তিনিই বলিউডের আসল বাদশাহ।

শাহরুখের বয়স এখন ৫৭। লোকে যখন এই বয়সে অবসর নেন, সেখানে তিনি লুক বদলে পর্দা কাঁপাচ্ছেন। উঠতি নায়কদের দিকে ছুঁড়ছেন চ্যালেঞ্জ। এই বয়সে এসেও, লড়াইয়ে খামতি নেই তার। কিন্তু আর কতদিন এভাবে বলিউডকে সামলাবেন?

সম্প্রতি দুবাইয়ে অনুষ্ঠিত ‘ওয়ার্ল্ড গভর্নমেন্ট সামিটে’ শাহরুখ স্পষ্ট জানালেন তার ভবিষ্যত পরিকল্পনার কথা। তার কথায়, ‘আমার অবসর নেওয়ার সময়টা এখনও শুরু হয়নি। এখনও ৩৫ বছর রয়েছে আমার হাতে। আরও ভালো কিছু করতে হবে। আমি এমন একটা ছবি করতে চাই। যা দেখে গোটা দুনিয়া আমাকে ভালোবাসবে। এরপর আর কেউ যাতে আমাকে না বলে, কেন আমি ক্রশওভার অভিনেতা নই। এমন একটা ছবি করতে চাই যা আমাকে বিশ্বের সব কোণায় জনপ্রিয় করে তুলবে।’

‘জওয়ান’ ছবি ব্লকবাস্টার হওয়ার পর শোনা গিয়েছিল শাহরুখ কিছুদিন বিরতি নেবেন অভিনয় থেকে। এমনকি, আগামী চার-পাঁচ বছর কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হবেন না। তবে বাদশাহ যে ফের নতুন কিছু চমক দিতে চলেছেন, সেটার ইঙ্গিত পাওয়া গেল এই বক্তব্য থেকেই।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ