Search
Close this search box.

দেশ লুটেরা আর দুর্বৃত্তদের কবলে পড়েছে: ফখরুল

দেশ লুটেরা আর দুর্বৃত্তদের কবলে পড়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, দেশের গণতন্ত্র নির্বাসিত করে সরকার জোর করে ক্ষমতায় টিকে আছে। আন্দোলন তীব্র থেকে তীব্র করে সরকারের পতন ঘটানো হবে বলে মন্তব্য করেন তিনি।  বৃহস্পতিবার (৩০ মে) বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকীতে উপলক্ষে তার প্রতি শ্রদ্ধা জানাতে শেরেবাংলা নগরের মাজারে ঢল নামে রাজনৈতিক দল, সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ নানা শ্রেণি পেশার মানুষের। 

দলের জ্যেষ্ঠ নেতাদের নিয়ে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে ফুলেল শ্রদ্ধা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। পরে মাজার প্রাঙ্গণে জাতীয়তাবাদী ওলামা দলের দোয়া মাহফিলে অংশ নেন বিএনপি নেতারা। 

পরে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিবদের বলেন, দেশে আইনের শাসন, মানবাধিকার নেই, গণতন্ত্র হরণ করে মানুষের অধিকার কেড়ে নেয়া হয়েছে। বিএনপি মহাসচিব বলেন, বাংলাদেশকে পরনির্ভরশীল করে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় সরকার, লুটপাট করে ধ্বংস করা হয়েছে দেশের অর্থনীতি।  এরপর হাইকোর্ট মাজারসহ রাজধানীর বিভিন্ন এলাকায় গরীব দুস্থদের মাঝে খাবার বিতরণ করেন বিএনপি মহাসচিব।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ