Search
Close this search box.

ছাত্রদের আন্দোলনে সহযোগিতা অব্যাহত থাকবে: মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার: যৌক্তিক দাবি আদায়ে শিক্ষার্থীদের আন্দোলনে বিএনপি সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার (৩ আগস্ট) বানানীতে কারাবন্দী দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর পরিবারের সঙ্গে সাক্ষাৎ শেষে তিনি এই কথা বলেন।

শুধু সমর্থনই নয়, ছাত্রদের যৌক্তিক আন্দোলনে বিএনপির পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা অব্যাহত থাকবে জানিয়ে দলের সব নেতাকর্মীদের ছাত্রদের পাশে থাকার আহ্বান জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, দেশে এখন একটা গণজাগরণ শুরু হয়ে গেছে। এখন শিক্ষার্থীদের কোটা বৈষম্য বিরোধী যে আন্দোলন সেই আন্দোলনে সাধারণ মানুষ যোগ দিয়েছে। শুধু ছাত্ররা নয় এখন, অভিভাবক, চিকিৎসক, আইনজীবী, শিল্পী-সাংস্কৃতিক কর্মী, সাংবাদিকসহ সব পেশার মানুষ এই আন্দোলনে যুক্ত হয়েছেন। তারা যুক্ত হয়েছেন সব ভয়কে উপেক্ষা করে। এবারের আন্দোলনের সবচেয়ে বড় দিক হচ্ছে, মানুষ অন্যায়ের বিরুদ্ধে তারা জেগে উঠেছেন, যে জাগরণ সৃষ্টি হয়েছে।

মির্জা ফখরুল বলেন, আমি মনে করি যে, এই আন্দোলন তার বিজয়ের দ্বারপ্রান্তে এসে গেছে। বিশ্বাস করি জনগণের বিজয় অবশ্যই হবে, ছাত্র-শিক্ষার্থীদের বিজয় অবশ্যই হবে

এসময় কারাগারে বিএনপি নেতাকর্মীদের নূন্যতম চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করা হচ্ছে বলেও অভিযোগ করেন বিএনপি মহাসচিব।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ