Search
Close this search box.

নেত্রকোণায় অসীম কুমার ও তার স্ত্রী অপু উকিলসহ ৪৪৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নেত্রকোণার কেন্দুয়ায় আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাবেক এমপি অসীম কুমার উকিল, তার স্ত্রী সাবেক সংসদ সদস্য অপু উকিল, কেন্দুয়া পৌর মেয়র আসাদুল হকসহ আওয়ামী লীগের ৪৪৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার (২১ আগস্ট) কেন্দুয়া পৌর শহরের মধ্য বাজারের ব্যবসায়ী মোবারক হোসেন  বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।

কেন্দুয়া থানার ওসি মিজানুর রহমান আকন্দ মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,  মামলায় ১৪৮ জনের নামোল্লেখসহ অজ্ঞাত পরিচয়ের আরও ৩০০ জনকে আসামি করা হয়েছে। আসামিদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদির ভূঁইয়া, যুগ্ম সম্পাদক কামরুল হাসান ভূঁইয়া ছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রয়েছেন।

আরও পড়ুন:পাঁচ গ্রুপের মালিকদের লেনদেনের তথ্য চেয়ে এনবিআরের চিঠি

মামলার বিবরণে বলা হয়, মামলার বাদী মোবারক হোসেন কেন্দুয়া পৌরশহরের তানা গেইট এলাকায় কানজিম শপিং পয়েন্ট এন্ড গিপট কর্ণার নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান চালিয়ে আসছিলেন। তিনি বিএনপিপন্থী হওয়ায় ছাত্র-জনতার আন্দোলন চলাকালে ২৮ জুলাই বিকেল ৪টা দিকে তার দোকানটি অসীম কুমার উকিলের উপস্থিতিতে ও নির্দেশে আসামিরা দেশীয় অস্ত্র নিয়ে ভাঙচুর ও লুটপাট করে ২৫ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

ওসি আরও জানান, মামলায় এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

সর্বশেষঃ