Search
Close this search box.

লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার পাঁচপাড়া এলাকায় আওয়ামী লীগ নেতা নুর আলম ওরফে নুরু টেইলরকে (৫০) পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (২২ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের লাশ উদ্ধার করে জেলার সদর হাসপাতাল মর্গে রেখেছে পুলিশ।

নুর আলম চন্দ্রগঞ্জ ইউনিয়নের ২ নম্বর পাঁচপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি সদর উপজেলার পাঁচপাড়া এলাকার কালামিয়ার ছেলে।

চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মফিজুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই হত্যাকাণ্ডের সঙ্গে কারা জড়িত বা কী কারণে ঘটনাটি ঘটেছে সেটা নিশ্চিত হওয়া যায়নি। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও জানান তিনি।

পুলিশ ও স্থানীয়রা জানান, নুর আলম চন্দ্রগঞ্জের রাজনীতির পাশাপাশি দরজির কাজ করতেন। ৫ আগস্টে সরকার পতনের পর নুর আলম ব্যবসা বন্ধ করে বাড়িতে আত্মগোপনে ছিলেন। গতকাল রোববার রাত ৯টার দিকে ১৫-২০ জনের এক দল দুর্বৃত্ত নুর আলমের বাড়িতে হামলা চালায়। এ সময় পিটিয়ে তাকে গুরুতর আহত করে। বাধা দিতে গেলে তার স্ত্রী-সন্তানকে পিটিয়ে আহত করা হয়। নুর আলমকে উদ্ধার করে সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে আরিফ হোসেন বলেন, বিএনপির সমর্থক ১৫-২০ জনের একদল সন্ত্রাসী গতকাল রাত ৯টার দিকে পাঁচপাড়ার বাড়িতে প্রবেশ করে। ঘরে হামলা চালায়। এ সময় আমার বাবা নুর আলমকে পিটিয়ে হত্যা করে। বাধা দিতে গেলে আমাদের ওপর হামলা করে। আওয়ামী লীগের রাজনীতি করার কারণে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ