Search
Close this search box.

সংবিধানে কিছু সংশোধনী এনে নির্বাচন দেয়ার দাবি সালাউদ্দিন আহমেদের

স্টাফ রিপোর্টার: বিএনপির স্থায়ী কমিটির সদস্য সালাউদ্দিন আহমেদ বলেছেন, বাংলাদেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য সংবিধান পুনর্লিখনের প্রয়োজন নেই। বরং, বর্তমান সংবিধানে প্রয়োজনীয় কিছু সংশোধনী এনে নির্বাচন আয়োজন করে ক্ষমতা জনপ্রতিনিধিদের হাতে হস্তান্তর করতে হবে।

বৃহস্পতিবার ১০ অক্টোবর শহীদ জেহাদ দিবস উপলক্ষে রাজধানীর রমনা ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিশ্চিত করার জন্য প্রয়োজনীয় সংস্কারগুলো অন্তর্বর্তী সরকারকে দ্রুত বাস্তবায়ন করতে হবে। তিনি স্বৈরাচার পতনের পর জনগণের মুক্তির এবং আইনের শাসন প্রতিষ্ঠার জন্য সংস্কারের প্রয়োজনীয়তার উপর গুরুত্বারোপ করেন।

বৈষম্যহীন বাংলাদেশ প্রতিষ্ঠার জন্য স্বপ্ন বাস্তবায়নের কথাও উল্লেখ করেন তিনি এবং অভিযোগ করেন যে, বর্তমান সরকার এবং তার দোসররা দেশের অস্থিতিশীলতা তৈরি করছে।

বৈষম্যহীন বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন করার আহ্বান জানিয়ে তিনি বলেন, স্বৈরাচার পতনের পর আবারও ক্ষমতায় আসায় স্বপ্ন দেখছে। পাশের দেশে বসে বাংলাদেশে অস্থিরতা তৈরির পায়তারা করছে হাসিনা। স্বৈরাচারের দোসররা এখনও সরকারের বিভিন্ন দপ্তরে বসে আসে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ