Search
Close this search box.

‘আপনি একটা ইহুদি যোগাযোগমাধ‍্যমে আসছেন হিন্দু-মুসলিম নিয়া’

বিনোদন ডেস্ক: দেশের সংগীতাঙ্গনে তুমুল জনপ্রিয় গায়ক আসিফ আকবর। ক্যাসেট-সিডির আমলে অডিওতে রাজত্ব করা এই শিল্পী এখনও বেশ দাপুটে। তার মতো করেই গান প্রকাশ করে চলছেন। তৈরি করে নিজস্ব ডিজিটাল প্ল্যাটফর্ম, যেখানে তার গাওয়া গানের অডিও-ভিডিও সবই পাওয়া যায়।

গানের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে সরব আসিফ আকবর। প্রায় সময়ই নানা ইস্যুতে ফেসবুকে পোস্ট দিয়ে থাকনে। সেই ধারাবাহিকতায় সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়ে একটি স্ট্যাটস দিয়েছেন তিনি। শনিবার (১২ অক্টোবর) ফেসবুকে দেওয়া এক পোস্টে আসিফ আকবর লেখেন, সনাতন ধর্ম অনুসারী সব ভাই-বোন, বন্ধুদের জানাই শারদীয় শুভেচ্ছা। আমাদের প্রত‍্যাশা ভালোবাসাময় বাংলাদেশ। ভালোবাসা অবিরাম।

ওই পোস্টের কমেন্ট বক্সে একজন প্রশ্ন করেন, আপনি একজন মুসলিম হয়ে শুভেচ্ছা জানান। এরপর আসিফ আকবর তার প্রশ্নের পরিপ্রেক্ষিতে একটু বিরক্তের সুরে বলেন, আর আপনি একটা ইহুদি যোগাযোগমাধ‍্যমে আসছেন হিন্দু-মুসলিম নিয়া। মূর্খ অপদার্থদের প্রজনন বৃদ্ধিতে বিরক্ত বাংলাদেশ।

কমেন্ট বক্সে সানোয়ার হোসেন নামে আরেক ভক্তের ভাষ্য, জি ভাইয়া অনেক সুন্দর পোস্ট ধন্যবাদ আপনাকে। এদেশ একটি পরিবার, আমরা সবাই এই পরিবারের সদস্য। ধর্ম-বর্ণ নির্বিশেষে আমরা মিলেমিশে দেশে বসবাস করতে চাই। ধর্ম যার যার উৎসব তার তার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ