Search
Close this search box.

‘বিদায় অভিনেতা শাহরিয়ার নাজিম জয়’

বিনোদন ডেস্ক: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পর থেকে নানা ধরনের হেনস্তার শিকার হচ্ছেন জনপ্রিয় অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হত্যাচেষ্টা মামলার আসামি করা হয়েছে তাঁকে। এই সকল ঘটনার কারণে জয় বর্তমানে কষ্টসাধ্য সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন এবং শোবিজ অঙ্গনে কাজ হারাচ্ছেন।

সম্প্রতি জয় একটি অভিযোগ তুলে ধরেছেন। তিনি জানান, ‘ত্রিভুজ’ নামক ওয়েব ফিল্মে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করলেও প্রচারণায় তাঁর ছবি ব্যবহার করা হয়নি। জয় বলেন, “আমি এই ফিল্মে একটি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছি এবং পরিচালক, প্রযোজক ও সহশিল্পীরা আমার অভিনয়ে সন্তুষ্ট। কিন্তু ছবির প্রচারে আমার উপস্থিতি নেই।”

জয়ের অভিযোগ, বৈষম্যবিরোধী আন্দোলনের সফলতার পর তিনি শিল্পী হিসেবে বিভিন্ন সময়ে অবস্থান পরিষ্কার করেছেন। তবুও তাঁকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়ে ট্রল করা হচ্ছে। যা তাঁর পেশাগত জীবনে নেতিবাচক প্রভাব ফেলছে। তিনি বলেন, “পোস্টারে আমার ছবি না থাকা প্রমাণ করে অভিনয় জগতে আমার ভবিষ্যৎ কী!”

এছাড়া, জয়ের মতে, রায়হান রাফির প্রথম ওয়েব সিরিজ ‘ব্ল্যাক মানি’-তে কাজ করার জন্য প্রস্তুতি নেয়ার পর অজ্ঞাত কারণে বাদ পড়েছেন তিনি। জয় জানান, “একদিন রাফি ফোন করে বলল কর্তৃপক্ষ বলেছে আপাতত আপনাকে এভয়েড করতে। তিন মাস ধরে আমি এই কাজের স্বপ্নে ছিলাম। তাহলে কি ধরেই নেব, বিদায় অভিনেতা শাহরিয়ার নাজিম জয়।”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ