Search
Close this search box.

‘যিনি পালিয়ে গেছেন তার পদত্যাগ করা না করায় কী আসে যায়’

স্টাফ রিপোর্টার: শেখ হাসিনার প্রধানমন্ত্রীর পথ থেকে পদত্যাগ নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, যিনি পালিয়ে যান তার পদত্যাগ করা বা না করায় কী আসে যায়। তিনি তো পলাতক।

মঙ্গলবার (২২ অক্টোবর) বাংলাদেশ লেবার পার্টির ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

নজরুল ইসলাম খান বলেছেন, শেখ হাসিনার পদত্যাগ নিয়ে নতুন করে প্রসঙ্গ তোলাটা সন্দেহজনক। এটা একটা দুশ্চিন্তার বিষয় যে কেন হচ্ছে এটা। এটা সরকারের দ্বায়িত্ব খোঁজ নেয়া এবং সে অনুযায়ী ব্যবস্থা নেয়া। তিনি আরও বলেন, ‘আমরা টিভিতে দেখেছি রাষ্ট্রপতি তিন বাহিনীর প্রধানকে পাশে নিয়ে বলেছেন শেখ হাসিনা পদত্যাগ করেছেন এবং তিনি সেই পদত্যাগ পত্র গ্রহণ করেছেন। রাষ্ট্রপ্রতি নিজে যখন জাতির সামনে তিন বাহিনীর প্রধানকে পাশে দাঁড় করিয়ে বলেন প্রধানমন্ত্রী পদত্যাগ করেছেন এবং তিনি সেই পদত্যাগপত্র গ্রহণ করেছেন- তারপর এ নিয়ে আর কোনো কথা থাকে? আর তো কোনো কথা থাকে না।’

নজরুল ইসলাম বলেন, ‘এরপর দেখলাম প্রধানমন্ত্রীর ছেলে বলেছেন- মা পদত্যাগ করেননি। আবার শেখ হাসিনার এক টেলিফোন আলাপে আমরা শুনলাম যেখানে তিনি (শেখ হাসিনা) নিজে বলেছেন- যেভাবে পদত্যাগ করার কথা আমি সেভাবে পদত্যাগ করিনি। অর্থাৎ পদত্যাগ করেছেন তিনি, কিন্তু যেভাবে করার কথা ওইভাবে করেননি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

সর্বশেষঃ