Search
Close this search box.

দেশে নতুন করে কোনো সংকট চাই না: নজরুল ইসলাম খান

স্টাফ রিপোর্টার: দেশে নতুন করে কোনো সাংবিধানিক ও রাজনৈতিক সংকট তৈরি হোক, সেটা বিএনপি চায় না বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

বুধবার (২৩ অক্টোবর) দুপুরে প্রধান উপদেষ্টার সঙ্গে জরুরি বৈঠক শেষে বেরিয়ে তার বাসভবন যমুনার সামনে বিফ্রিংয়ে এ কথা জানান তিনি। এসময় তার সঙ্গে দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী এবং সালাউদ্দিন আহম্মেদও উপস্থিত ছিলেন।

নজরুল ইসলাম খান বলেন, নির্বাচনের মাধ্যমে একটা সরকার প্রতিষ্ঠার আলোচনা করেছি আমরা। দেশে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে সরকারকে আরও তৎপর হওয়ার আহ্বান জানিয়েছি।

তিনি বলেন, আমরা দেখছি যে ফ্যাসিবাদের দোসররা নানাভাবে, কৌশলে রাজনৈতিক ও সাংবিধানিক ষড়যন্ত্র করার চেষ্টা করছে। আমরা মনে করি, দীর্ঘদিন ধরে লড়াই করে, রক্তের বিনিময়ে আমরা যে পরিবর্তন অর্জন করেছি, সেই পরিবর্তন সুরক্ষা এবং গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার জন্য আমাদের জাতীয় ঐক্যকে আরও সুদৃঢ় করতে হবে।

বিএনপির এ নেতা বলেন, দেশে কেউ যেন রাজনৈতিক কিংবা সাংবিধানিক সংকট তৈরি করতে না পারে এ ব্যাপারে আমাদের হুঁশিয়ার থাকতে হবে। এক্ষেত্রে কেউ যদি সংকট তৈরি করার চেষ্টাও করে, তাহলে আমরা দল-মত নির্বিশেষে সবাই মিলে সেটা প্রতিহত করবো।

এছাড়াও জনগণের চলমান সংকট নিরসন করা, সংস্কার প্রক্রিয়া দ্রুততর করার বিষয়ে প্রধান উপদেষ্টার সঙ্গে আলোচনা হয়েছে বলে জানান নজরুল ইসলাম খান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

সর্বশেষঃ