Search
Close this search box.

বিশ্বসেরা তারকাদের সঙ্গে মেহজাবীন চৌধুরীর নাম

বিনোদন ডেস্ক: কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে সরব জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। দেশের গণ্ডি পেরিয়ে বিশ্বব্যাপী ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তার ভক্ত। মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও ফেসবুকে শেয়ার করেন তিনি। এমনকি ভক্তদেরকে সময় দিতে লাইভে এসে আড্ডাও দেন অভিনেত্রী।

শুধু তাই নয়, অনুরাগীদের বিভিন্ন পোস্টেও মন্তব্য করতে ভোলেন না মেহজাবীন। এবার ভক্তদের জন্যই সাফল্যের আরেক মুকুট উঠলো তার মাথায়। বিশ্বসেরা তারকাদের কাতারে নাম লেখালেন মেহজাবীন। আর এই পুরো কৃতিত্ব তার ভক্তদের। ফেসবুকে সেরা ২৫-এ (২৪তম) স্থান পেয়েছেন মেহজাবীনের ভক্তরা।

 

ডোয়াইন জনসন, হিউ জ্যাকম্যান, উইল স্মিথ, প্রিয়াঙ্কা চোপড়াদের সঙ্গে এবার নাম উঠেছে মেহজাবীনের। এমন অর্জনে আপ্লুত অভিনেত্রী। সম্প্রতি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ক্রিনশটের ছবি শেয়ার করে খবরটি নিজেই জানিয়েছেন তিনি।

গণমাধ্যমে এ প্রসঙ্গে মেহজাবীন বলেন, এ রকম কিছু যে হতে পারে, সেটা জানা ছিল না। ফেসবুক থেকে নোটিফিকেশন পাই এবং দেখি ফ্যানবেজ তালিকার সেরা ২৫-এ আমার ফ্যানবেজ রয়েছে, যেটা দেখে খুবই ভালো লেগেছে।

ভক্তদের কারণে এ তালিকায় আমার নামও যুক্ত হলো, এটা অবশ্যই আমার জন্য বিশাল ব্যাপার। তবে এখানে আমার কোনো ভূমিকা নেই। এটা ভক্তদের অর্জন।

এই সফলতায় ভক্তদের উদ্দেশে অভিনেত্রী বলেন, তাদের উদ্দেশে কিছু বলাটা আসলে খুব ডিফিকাল্ট। তাদের ভালো লাগা, ভালোবাসা একেবারে নিঃস্বার্থ। সেটার বিপরীতে ধন্যবাদ বললে বরং ছোট করা হবে। আমি তাদের প্রতি চিরকৃতজ্ঞ। ভক্তদের ভালোবাসায় ক্যারিয়ারে এত দূর আসতে পেরেছি।

 

তিনি আরও বলেন, শুরুটাও যদি মনে করি তাহলে লাক্স চ্যানেল আই সুপারস্টারে আমি মুকুটটা পেয়েছিলাম দর্শকের ভোটেই। সেখান থেকে শুরু করে এখন পর্যন্ত আমাকে সমর্থন করেছেন তারা। আলোচনা-সমালোচনা করেছে, আমার কী করা উচিত, কেমন কাজে দেখতে চায়—এসব নিয়ে তারা সক্রিয়। যদিও এখন কাজ অনেক কম করি। এমন সময়েও আমার ভক্তরা ভীষণ সক্রিয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ