Search
Close this search box.

ঠাকুরগাঁওয়ে নেসকোর কর্মচারীদের অনির্দিষ্টকালের কর্মবিরতি

ঠাকুরগাঁওয়ে পিচরেট মিটার পাঠক ও বিল বিতরণকারীদের চাকরি স্থায়ীকরণের দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতি কর্মসূচি পালন করছে নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানির (নেসকো) কর্মচারীরা।

মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় এসে শেষ হয়। এ সময় তারা চাকরি স্থায়ীকরণের দাবি উত্থাপন করে বিভিন্ন ধরনের স্লোগান দেয়।

এ সময় সংক্ষিপ্তভাবে বক্তব্য দেন, ঠাকুরগাঁওয়ের পিচরেট কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি মিজানুর রহমান মিজান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ইসলাম, সহ-সভাপতি শফিউল ইসলাম শফি, কোষাধ্যক্ষ নাইমুর হাসান নাজমুল, সাংগঠনিক সম্পাদক আবু নাইম ফারুক প্রমুখ।

বক্তারা বলেন, ঠাকুরগাঁওয়ে নেসকোর অফিসে পিচরেট মিটার পাঠক ও বিল বিতরণকারী পদে ২৯ জন কর্মরত রয়েছেন। কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক প্রতিশ্রুতি দিয়েছিলেন আমাদের চাকরি স্থায়ীকরণ করা হবে। কিন্তু তিনি সেই প্রতিশ্রুতি রাখেনি। তাই বাধ্য হয়ে আমরা অনির্দিষ্টকালের কর্মবিরতি কর্মসূচি পালন করছি। চাকরি স্থায়ীকরণ না হওয়ায় নেসকোর কর্মচারীদের এই কর্মসূচি অব্যাহত থাকবে বলে বক্তারা জানিয়েছেন।

উল্লেখ্য, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গত সোমবার (১৫ জানুয়ারি) থেকে ঠাকুরগাঁওয়ে নেসকোর পিচরেট মিটার পাঠক ও বিল বিতরণকারী কর্মচারীদের এই অনির্দিষ্টকালের কর্মবিরতির কর্মসূচি শুরু হয়। এই কর্মসূচিটি রংপুর ও রাজশাহী বিভাগের সকল নেসকোর কর্মচারীরা একযোগে পালন করছে বলে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ