Search
Close this search box.

৮ দিনের রিমান্ডে সাবেক সেনা কর্মকর্তা জিয়াউল আহসান

স্টাফ রিপোর্টার: রাজধানীর নিউমার্কেট থানায় দায়ের করা হত্যা মামলায় সাবেক সেনা কর্মকর্তা জিয়াউল আহসানের ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (১৬ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালত তার রিমান্ড মঞ্জুর করেন।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা ও নিউমার্কেট থানার সাব-ইন্সপেক্টর মো. সজিব মিয়া আদালতে জিয়াউল আহসানকে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন। অন্যদিকে সাবেক এ সেনা কর্মকর্তার পক্ষে তার বোন অ্যাডভোকেট নাজনীন নাহার রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। পরে শুনানি শেষে আদালত ৮ দিনের রিমান্ড আদেশ দেন।

এর আগে বৃহস্পতিবার (১৫ আগস্ট) গভীর রাতে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে সাবেক সেনা কর্মকর্তা জিয়াউল আহসানকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে জানানো হয়, নিউমার্কেট থানায় দায়ের করা শাহজাহান হত্যা মামলায় রাজধানীর খিলক্ষেত এলাকা থেকে জিয়াউল আহসানকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, কোটা সংস্কার আন্দোলন চলাকালে গত ১৬ জুলাই রাজধানীর নিউমার্কেট এলাকায় পাপোশের দোকানের কর্মচারী শাহজাহান আলীকে হত্যার অভিযোগে তার মা আয়শা বেগম (৪৫) বাদী হয়ে একটি মামলা করেন। সবশেষ বুধবার (১৪ আগস্ট) এ মামলায় গ্রেপ্তার আনিসুল হক ও সালমান এফ রহমানের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ