Search
Close this search box.

তারকারা কে কী করছেন এখন

বিনোদন ডেস্ক: কোটা সংস্কার আন্দোলনের পথ ধরে ক্ষমতার পালাবদলে খেই হারিয়েছে বাংলাদেশের বিনোদন অঙ্গন। এর প্রভাবে চলচ্চিত্র, নাটক, ওটিটি, সংগীত, মঞ্চসহ সবক্ষেত্রে এখন বিরাজ করছে স্থবিরতা। নাটকের শুটিং আর গানের রেকর্ডিং টুকটাক করে শুরু হলেও সিনেমার শুটিং হচ্ছে না মোটেও।

লোকসানের শঙ্কায় আপাতত নতুন সিনেমা মুক্তি দেয়ার কথা ভাবছেন না প্রযোজক-পরিচালকরা। দেশে স্থিতিশীলতা না আসা পর্যন্ত প্রেক্ষাগৃহে দর্শক আশাব্যঞ্জক হবে কিনা সেই দুশ্চিন্তায় আছেন তারা। তাহলে কেমন যাচ্ছে দেশের প্রথম সারির চলচ্চিত্র তারকাদের সময়?

‘তুফান’ সিনেমার সাফল্যের মধ্যেই গত জুলাইয়ে দুবাই যান শাকিব খান। সংযুক্ত আরব আমিরাত সরকার তাকে গোল্ডেন ভিসা দেয়। এরপর তিনি উড়াল দেন যুক্তরাষ্ট্রে। চলতি মাসে তার দেশে ফেরার কথা রয়েছে। ফিরে এসে বরবাদসহ আরও দুটি সিনেমার শুটিং শুরুর কথা। তবে এর মধ্যে তার আরেকটি সিনেমা ‘দরদ’ মুক্তির প্রক্রিয়াও চলছে। সেপ্টেম্বরে মুক্তির কথা থাকলেও সিনেমার নির্মাতা অনন্য মামুন জানান,সিনেমাটি আসতে পারে অক্টোবরে।

চিত্রনায়িকা শবনম বুবলীরও একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায়। এর মধ্যে জাকির হোসেন রাজুর ‘চাদর’ উল্লেখযোগ্য। এই সিনেমায় তার সহশিল্পী সাইমন। অন্যদিকে ‘জংলি’ সিনেমার অবশিষ্ট কাজও শেষ করেছেন অভিনেত্রী।

এদিকে জংলি’ সিনেমার দুই দিনের শুটিং বাকি ছিল সিয়ামের। কিছু দিন আগে ঢাকায় সেই শুটিং শেষ করেছেন তিনি। এক দিনের শুটিংয়ে ছিলেন চিত্রনায়িকা বুবলীও। এছাড়া ‘প্রতিপক্ষ’ নামে কলকাতার আরেকটি সিনেমা শেষ করেছেন অভিনেতা।

সেপ্টেম্বরে সিনেমা মুক্তির কথা থাকলেও প্রযোজক-পরিচালকেরা ভুগছেন সিদ্ধান্তহীনতায়। এর মধ্যে নতুন আরও একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সিয়াম, নাম ঠিক না হওয়া এই সিনেমার পরিচালকের সঙ্গে প্রথমবার কাজ করবেন এই তারকা।

অন্যদিকে দুটি সিনেমায় অভিনয়ের ব্যাপারে কথাবার্তা প্রায় পাকাপাকি হয়ে আছে পূজা চেরীর। এছাড়া ‘মাসুদ রানা’ নামেও একটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় আছে এই তারকার।

গত বছর সুড়ঙ্গ সিনেমার অভিনয় করে আলোচনায় আসেন তমা মির্জা। এরপর বছর পার হলেও নতুন কোন অভিনয়ের খবরে ছিলেন না তিনি। মাস দুয়েক আগে দুটি সিনেমায় চুক্তি সই করলেও শুটিং শুরু করতে পারেননি। চুক্তি সই করেছেন একটি ওয়েব সিরিজের।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

সর্বশেষঃ