Search
Close this search box.

মাছ পরিবহনের আড়ালে ইয়াবা পাচার, আটক ৩

স্টাফ রিপোর্টার \ তেত্রিশ লক্ষ টাকা মূল্যের সাড়ে এগারো হাজার  পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)।

ডিএনসির ঢাকা মেট্রো উত্তরের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে  উপ-পরিচালক জনাব মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্বাবধানে নারায়নগেঞ্জের  সিদ্ধিরগঞ্জ থানার  সানারপাড় এলাকায়  একাধিক অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী  মো: কামরুল হাসান (৩৬) কে  ১০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

আটকের পর তার দেয়া তথ্যের ভিত্তিতে একই এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী ও তার সঙ্গী নয়ন পাটোয়ারী (৩৫) এর বাসার  ৪র্থ তলায় অভিযান পরিচালনা করে ৭৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। অভিযানের খবর জানতে পেরে নয়ন পাটোয়ারী (৩৫) পালিয়ে যেতে সক্ষম হয়।

আটককৃতরা  দীর্ঘদিন যাবৎ সীমান্তবর্তী জেলা টেকনাফ থেকে  নিষিদ্ধ অ্যামফিটামিনযুক্ত ইয়াবা ট্যাবলেট এনে ঢাকাসহ দক্ষিাঞ্চলের জেলা সমূহে সরবরাহ করে আসছে বলে অধিদপ্তরের কর্মকর্তারা জানিয়েছেন।

এছাড়া ডিএনসির অপর একটি অভিযানে  “কক্সবাজার থেকে মাছ পরিবহনের ট্রাকে করে আনা  বিপুল পরিমাণ  ইয়াবার একটি চালান  তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায়  আটক করতে সক্ষম হয়। মাছ বোঝাই ট্রাকটির নাম্বার ঢাকা মেট্রো- ড- ১৪-০৭১৯ | এসময় ট্রাক ড্রাইভার মো: জসিম উদ্দিন (৩৫) ও তার সহযোগী  মো: ইছাক (২৬) কে আটক করা হয়। তাদের দেহ ও ট্রাক তল্লাশি করে মোট ৪০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়।

এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তেজগাঁও সার্কেল পরিদর্শক জনাব হাওলাদার মো: সিরাজুল ইসলাম ও উপ-পরিদর্শক জনাব আসহাবউদ্দিন আহাম্মদ চৌধুরী বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় পৃথক ২ টি মামলা দায়ের করেছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ