Search
Close this search box.

কক্সবাজারে সতের হাজার পিছ ইয়াবাসহ আটক ৩

স্টাফ রিপোর্টার- কক্সবাজারের টেকনাফ থানাধীন বাহারছড়া এলাকা থেকে সতের হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ২১শে ফেব্রুয়ারী বিকেলে টেকনাফের বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মছিউর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকৃতরা হলো- মোঃ হামিদ উল্ল্যাহ জিহাদ (২৫), মোঃ হারুন (২২), হাসান (২৫) । তারা সকলেই টেকনাফের বাহারছড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে জানতে চাইলে পরিদর্শক মছিউর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি একদল কতিপয় মাদক ব্যবসায়ী চোরাচালান ও খুচরা বিক্রির উদ্দেশ্যে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট মজুদ করেছে। প্রাপ্ত তথ্যের সত্যতা যাচাইয়ের লক্ষ্যে সোর্স নিয়োগ করি এবং বাহারছড়া তদন্ত কেন্দ্রের অন্যান্য অফিসার ফোর্সদের সহযোগীতায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমান ইয়াবাসহ তিন মাদক কারবারীকে আটক করতে সক্ষম হই।

তিনি জানান, অভিযান পরিচালনা কালে ১৭,০০০ পিস ইয়াবা ট্যাবলেট, যার ওজন ১৭০০ গ্রাম (প্যাকেটসহ) এবংএর আনুমানিক বাজার মূল্য প্রায় একান্ন লক্ষ টাকা যা জব্দতালিকামূলে জব্দ করা হয়। এছাড়াও অভিযানে মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি ইজি বাইক জব্দ করা হয়েছে।

টেকনাফ মডেল থানার মামলায় আটকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ