Search
Close this search box.

৩ মাস বয়সী ঘুমন্ত শিশুকে ঘর থেকে চুরি, গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার – নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকায় বসবাসকারী রমজান-শান্তা দম্পতির তিন মাসের শিশু সন্তান মোহাম্মদ হোসেনকে চুরি করে পালিয়ে যায় পারভীন আক্তার। সিসি ক্যামেরার ফুটেজ ও স্থানীয় সোর্সের সহায়তার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় অপহৃত শিশুকে উদ্ধার করে গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে তার মায়ের কাছে বুঝিয়ে দেয় র‌্যাব।

শুক্রবার (১০ মার্চ) কারওয়ান বাজারের র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে র‌্যাব ১০ এর অধিনায়ক মো: ফরিদ উদ্দীন এসব তথ্য জানান।

তিন বলেন, পূর্ব পরিচয়ের সূত্র ধরে শান্তাদের বাসায় যাতায়াত করতো পারভীন আক্তার। তার টার্গেট ছিলো এই বাচ্চাটিকে অপহরণ করে বিক্রি করা। তার বিষয়ে খোঁজ নিয়ে জানা গেছে, তিনি একজন প্রফেশনাল বাচ্চা অপহরণকারী।

বিভিন্ন এলাকায় সে ঘুরে খোজ খবর নেন, কোথায় নতুন বাচ্চা জন্ম নিয়েছে। ঐ বাসার পাশে বা আত্মীয়ের বাসার পাশে বাসা ভাড়া নেন তিনি। এরপর ঔই বাচ্চার মায়ের সাথে সক্ষতা গড়ে তুলেন। এরপর ফাঁক বুঝে বাচ্চাকে নিয়ে পালিয়ে যান।

এদিকে অপহরণের স্বীকার শিশুটির মা বলেন, আমার নানীর বাসায় এই মহিলা ভাড়া থাকতেন। এভাবেই তার সঙ্গে পরিচয়। পরিচয় হয়েছে মাত্র ১০-১১ দিন ধরে। তিনি এর মধ্যেই আমাদের সঙ্গে সক্ষতা গড়ে তোলে। আমার বাচ্চাকে নিয়ে ঘুরে বেড়াতেন। আদর করতেন। আমি বুঝতেও পারিনি সে আমার বাচ্চাকে নিয়ে পালাবে।

তিনি আরো বলেন, আমি বাচ্চাকে রেখে রান্না করছিলাম। সে আমার বাসায় আসে। কখন যে বাচ্চাকে নিয়ে বেরিয়ে যায় আমি দেখিনি। আমি বাসায় ঢুকতে দেখিনি। এরপর থানায় আমরা জিডি করি। সবশেষ র‌্যাবের কাছে সাহায্য চাইলে র‌্যাব আমার বাচ্চাকে উদ্ধার করে ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ