Search
Close this search box.

কোনো অপশক্তিকে পরোয়া করে না আওয়ামী লীগ- স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনো অপশক্তিকে পরোয়া করে না। আওয়ামী লীগ বিশ্বাস করে জনগণের শক্তিকে। যারা মুক্তিযুদ্ধে আমাদের বিরোধিতা করেছিল আজ তারাও সক্রিয় বাংলাদেশের বিরুদ্ধে। রোববার দুপুরে ধামরাইয়ের বৈন্যা নবজাগরণী সংঘ খেলার মাঠ প্রাঙ্গণে মাদক ও সন্ত্রাসবিরোধী সমাবেশে যোগ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘শেখ হাসিনার সরকার কখনো ষড়যন্ত্র করে না। বরং নির্বাচন ঘনিয়ে আসায় দেশে বিদেশে নানাভাবে এই সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে।

জনগণের শক্তিকে কাজে লাগিয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে উল্লেখ করে তিনি বলেন, ‘আওয়ামী লীগ জনগণের শক্তিকে বিশ্বাস করে বলেই মানুষ সরকারের ধারাবাহিকতায় রক্ষায় মুখিয়ে আছে নৌকা মার্কায় ভোট দিতে।

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ঢাকা জেলার পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি,‌‌‌‌‌‌ ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, সাবেক রাষ্ট্রদূত সোহরাব হোসেন, ধামরাই পৌরসভা মেয়র গোলাম কবির।

এর আগে, স্বরাষ্ট্রমন্ত্রী বৈন্যা কুশুরা পুলিশ ক্যাম্পের উদ্বোধন করেন এবং সেখানে গাছের চারা রোপণ করেন।

অপর এক অনুষ্ঠানে, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, জামায়াত নিবন্ধিত কোনো রাজনৈতিক দল নয়। অনিবন্ধিত রাজনৈতিক দল তাদের সভা-সমাবেশ ইনডোরে (ঘরোয়াভাবে) করতেই পারে। তারা ইনডোরে সমাবেশ করতে চেয়েছিল, সেটি কমিশনার যাচাই করে (অনুমোদন) দিয়েছেন। রাজারবাগ পুলিশ লাইন্সে হাইওয়ে পুলিশের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বায়তুল মোকাররমের উত্তর গেটে তারা সমাবেশ করে। এসব সমাবেশে অনেক সময় আমরা দেখেছি অগ্নিসংযোগ ও ভাঙচুর করেছে। এসব কিছু মাথায় রেখেই তাদের ইনডোরে সমাবেশ করার অনুমতি দেওয়া হয়েছে।

জামায়াতকে অনুমতি দেওয়ায় আওয়ামী লীগের রাজনৈতিক নীতির কোনো পরিবর্তন হয়েছে কি না, এমন প্রশ্নের জবাব মন্ত্রী বলেন, আওয়ামী লীগের নীতির কোনো পরিবর্তন হয়নি। অনিবন্ধিত রাজনৈতিক দল ইনডোরে তাদের সভা সমাবেশ করতেই পারে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ