Search
Close this search box.

বন্যায় ক্ষতিগ্রস্ত ২০০০ পরিবারের মাঝে এবি পার্টির তিনবেলা রান্না করা খাবার বিতরণ 

স্টাফ রিপোর্টার: আমার বাংলাদেশ পার্টি- এবি পার্টির উদ্যোগে আজ ২৭ আগস্ট মঙ্গলবার স্মরণাতীত কালের ভয়াবহ বন্যায় বিপদগ্রস্ত ফেনী জেলার অন্তর্গত সদর উপজেলাধীন শর্শদি অঞ্চলে যারা জীবন বাঁচাতে বিভিন্ন আশ্রয় কেন্দ্রে অবস্থান করছেন, সেরকম ২০০০ পরিবারের জন্য ৩ বেলা রান্না করা খাবার বিতরনের আয়োজন করা হয়েছে।
আজ মঙ্গলবার (২৭ আগস্ট) বেলা ১২ টায় (ফেনী সদর উপজেলার শর্শদি বাজার সংলগ্ন) শর্শদি উচ্চ বিদ্যালয়ে এই রান্না করা খাবার বিতরণের কার্যক্রম উদ্বোধন করেন এবি পার্টির কেন্দ্রীয় সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু।
এতে উপস্থিত ছিলেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক প্রফেসর মেজর (অব.) ডা. আব্দুল ওহাব মিনার, ঢাকা মহানগরী উত্তরের আহ্বায়ক মোঃ আলতাফ হোসাইন, এবি যুব পার্টির আহ্বায়ক শাহাদাত উল্লাহ টুটুল, গাজীপুর জেলা ও মহানগরের সদস্য সচিব এম আমজাদ খান, এবি পার্টি কেন্দ্রীয় সদস্য ইঞ্জিনিয়ার শাহ আলম বাদল, এডভোকেট স্মরন চৌধুরী, আবু বকর সিদ্দিক ফেনী সভাপতি মাস্টার আহসান উল্লাহ, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন সাজু, জেলা কোষাধ্যক্ষ ফেনী, মাস্টার শাহ আলম শাহীন সুলতানি, জেলা প্রচার সম্পাদক ফেনী হাবীব মিয়াজী ও এবি যুব পাটির ফেনী জেলার অন্যতম নেতা ইব্রাহীম সোহাগ সহ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

সর্বশেষঃ