Search
Close this search box.

রাষ্ট্র সংস্কারের রূপরেখা ৯ অক্টোবর তুলে ধরা হবে : জামায়াত আমির

স্টাফ রিপোর্টার: অন্তর্বর্তী সরকারের কাছে দুইটি রোডম্যাপ চেয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। একটি হচ্ছে সংস্কার। এই সংস্কারের রোডম্যাপ যদি সফল হয়, তাহলে দেরি না করে নির্বাচনী রোডম্যাপ দিতে হবে।

শনিবার (৫ অক্টোবর) বিকেলে সংলাপ শেষে রাষ্ট্রীয় অতিথি ভবন যমুনা থেকে বের হয়ে সাংবাদিকদের এ কথা বলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান।

ডা. শফিকুর রহমান বলেন, অন্তবর্তী সরকারের কাছে দুটি রোড ম্যাপের পাশাপাশি কিছু মৌলিক বিষয় সংস্কারের দাবি জানিয়েছি। আগামী ৯ অক্টোবর জাতির সামনে কি কি সংস্কার প্রয়োজন তা তুলে ধরবে জামায়াত।

এ সময় জামায়াত আমির বলেন, এই অন্তর্বর্তী সরকার দেশ শাসনের জন্য আসেনি, তারা একটা ভোটের পরিবেশ তৈরির জন্য এসেছে। তাদেরকে নানা রকম সংস্কারের প্রস্তাব দেয়া হয়েছে। জামায়াতের পক্ষ থেকে আগামী ৯ তারিখ রাষ্ট্র সংস্কারের রূপরেখা তুলে ধরা হবে।

ই সরকার নিরপেক্ষ থেকে একটি ভালো নির্বাচন উপহার দেবে জাতিকে এমনটা বিশ্বাস করেন ডা. শফিক। তিনি বলেন, আমরা সরকারকে যৌক্তিক সময় দিতে চায়, সেটা কতদিনের সেটা আমরা জানাবো।

জামায়াত সরকারকে দুইটি রোড ম্যাপ দিয়েছে জানিয়ে শফিকুর রহমান বলেন, একটি সংস্কারের, অন্যটি নির্বাচনের। ভোটের আগে সংস্কার চায় জামায়াত। আগে সংস্কার, পরে নির্বাচন। এজন্য অনেকগুলো প্রস্তাব দিয়েছে জামায়াত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

সর্বশেষঃ