Search
Close this search box.

ওয়ানডে থেকে অবসর নিলেন স্টোকস

ওয়ানডে ক্রিকেট থেকে হঠাৎ করেই অবসরের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন ইংল্যান্ডের বিশ^কাপ জয়ী অলরাউন্ডার বেন স্টোকস। ১৯ জুলাই শেষ ওয়ানডে খেলবেন। এরপরই ওয়ানডে ক্রিকেটকে বিদায় বলে দেবেন।

স্পোর্টস ডেস্ক ॥ ওয়ানডে ক্রিকেট থেকে হঠাৎ করেই অবসরের সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন ইংল্যান্ডের বিশ^কাপ জয়ী অলরাউন্ডার বেন স্টোকস। ১৯ জুলাই শেষ ওয়ানডে খেলবেন। এরপরই ওয়ানডে ক্রিকেটকে বিদায় বলে দেবেন।

স্টোকস জানিয়ে দিয়েছেন তিনি আর আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেট খেলবেন না। সোমবার ইংল্যান্ড ক্রিকেট এক বিবৃতিতে জানিয়েছে, আগামী ১৯ জুলাই ডারহামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষ ওয়ানডে ম্যাচ খেলবেন ৩১ বছর বয়সী এই অল-রাউন্ডার।

২০১১ সাল থেকে ওয়ানডে ক্রিকেট খেলে ১০৪ ম্যাচে ৭৪ উইকেট নেন স্টোকস। ব্যাট হাতে ৩৯.৪৪ গড়ে ৩টি সেঞ্চুরি ও ২১টি হাফসেঞ্চুরিতে ২৯১৯ রান করেন। ২০১৯ সালে ওয়ানডে বিশ^কাপ জিতে ইংল্যান্ড। স্টোকস ব্যাট হাতে অপরাজিত ৮৪ রান করে ম্যাচ সেরা হন। বিশ^কাপ জেতার আক্ষেপ ঘুচিয়ে দেন স্টোকস। নিজের হোম গ্রাউন্ড চেস্টার লি স্ট্রিটে খেলা হবে। স্টোকস বলেন, ‘আমি এই ফরমেটে শতভাগ দিতে পারছিনা। এ সিদ্ধান্ত নেওয়া আমার জন্য অনেক কঠিন ছিল। ইংল্যান্ডে সতীর্থদের সাথে খেলা প্রতিটি মুহুর্ত আমি উপভোগ করেছি। অসাধারণ লেগেছে।’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ