Search
Close this search box.

চুক্তি বাতিলের পর ফেসবুক পোস্টও মুছলেন সাকিব

ভারত ও পাকিস্তানের বিপক্ষে জিতলে অঘটন হবে - সাকিব

স্পোর্টস রিপোর্টার : বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করবেন, তা তো আগেই জানিয়েছেন বাংলাদেশ টেস্ট অধিনায়ক ও অলরাউন্ডার সাকিব আল হাসান। তাতে করে ক্রিকেটের সঙ্গেই যে থাকছেন, তা নিশ্চিত হয়েছে। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে পোস্টটি ছিল। তাও মুছে ফেলেছেন সাকিব।

জুয়ার সঙ্গে যুক্ত এ প্রতিষ্ঠানটির সঙ্গে সম্পর্ক ছিন্ন না করলে ক্রিকেটের সঙ্গে সম্পর্ক ছিন্ন হতো সাকিবের। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সেই হুশিয়ারি দিয়েছিলেন। হয় চুক্তি বাতিল। নয়ত ক্রিকেট থেকে নিষিদ্ধ। যে কোন একটি সাকিবকে বেছে নিতে হতো। সাকিব ক্রিকেটকেই বেছে নিয়েছেন। চুক্তি বাতিল আগেই করেছেন। এখন ফেসবুক থেকে পোস্ট মুছে দিয়েছেন।

এর আগে গত ২ আগস্ট নিজের ফেসবুক অফিসিয়াল পেজে বেটউইনার নিউজ নিয়ে একটি স্ট্যাটাসটা দেন সাকিব। কিন্তু এরপরই শুরু হয় আলোচনা-সমালোচনা। পরে বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে সেই চুক্তি থেকে ফিরে আসার জন্য চিঠি দেওয়া হয়। বৃহস্পতিবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, বেটউইনারের সঙ্গে সাকিব আল হাসান চুক্তি বাতিল না করলে তার জাতীয় দলেই জায়গা হবে না এবং বিসিবির সঙ্গে তার কোনো সম্পর্কও থাকবে না। সেদিন সন্ধ্যাতেই সাকিব সেই চুক্তি থেকেই সরে আসার সিদ্ধান্তের কথা জানান। অবশেষে আজ শনিবার সেই পোস্টটিও মুছে দিলেন। গতকাল শুক্রবার মধ্যরাতে দেশে ফেরেন সাকিব। আজ বিসিবি সভাপতি পাপনের সঙ্গে বৈঠকে বসার কথা আছে তার। বৈঠক শেষে এশিয়া কাপের দল ঘোষনা হতে পারে। সাকিবকে টি-টোয়েন্টি অধিনায়ক করেই দল ঘোষনা হতে পারে।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ