Search
Close this search box.

সাকিবের সঙ্গে দেখা হওয়ায় স্বপ্নপূরণ নাঈমের

সাকিবের সঙ্গে দেখা হওয়ায় স্বপ্নপূরণ নাঈমের

স্পোর্টস রিপোর্টার : সাকিব আল হাসানকে এক নজর দেখতে প্রতিদিন মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হাজির হন ক্ষুদে ভক্ত নাঈম শেখ। কিন্তু দেখা আর পান না। অবশেষে মঙ্গলবার সাকিবের সঙ্গে দেখা হয়েই গেল নাঈমের। তাতে স্বপ্ন পূরণ হলো এ খুদে ভক্তের।

নাম তার নাঈম শেখ হলেও নিজেকে ‘সাকিব আল হাসান’ বলতেই ভালোবাসে। সেই সাকিবের সাথে দেখা হওয়ার পর নেটে বিশ্বসেরা অলরাউন্ডারকে বোলিংও করেছে নাঈম। সংবাদমাধ্যমের সুবাদে সেই নাঈমকে চিনে ফেলে সাকিব ডেকে কথাও বলেন।

খুদে ভক্তকে দেখেই কাছে ডেকে নিলেন। এরপর নাম জিজ্ঞেস করেন। উত্তরে, ভক্ত বলে, ‘আমি সাকিব আল হাসান।’ উত্তর শুনে কিছুটা চমকে যান সাকিব। ভক্তকে বলেন, ‘আমার নাম রেখে দিলে কেন?’ তখন খুদে ভক্ত জানায়, ভালোবেসে নিজেকে সাকিব বলতেই পছন্দ করে সে। এরপরেই বিশ্বসেরা অলরাউন্ডারের সঙ্গে শুরু হয় ছোট্ট নাঈমের স্বপ্নের মুহূর্ত। সাকিবের সঙ্গে ইনডোরের নেটে অনুশীলনে যাওয়ার সুযোগ পায় সে। এমনকি নেটে বোলিংও করে সাকিবকে। সাকিব খুদের ভক্তের বল মোকাবিলা করেন। এরপর ওই ভক্তের কাছে আবদার জানতে চান সাকিব। তখন নাঈম জানায়, সে জার্সি আর জুতা চায়।

তখনই জাতীয় দলের ম্যাসাজম্যান সোহেল হোসেনকে দোকানে পাঠান বাংলাদেশ অধিনায়ক। কিন্তু দোকানের জার্সি ও জুতা ভালো মানের না হওয়ায় সেগুলো কিনতে না করেন সাকিব। পরে জানান, বুধবার সাকিব নিজেই ওই খুদে ভক্তকে জুতা, জার্সি ও ট্রাউজার কিনে দেবেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ