Search
Close this search box.

সশরীরে মোহামেডানে গিয়ে চুক্তি সই করলেন সাকিব

সশরীরে মোহামেডানে গিয়ে চুক্তি সই করলেন সাকিব

স্পোর্টস রিপোর্টার – ইংল্যান্ড সিরিজ শেষেই মাঠে গড়াবে ঢাকা প্রিমিয়ার লিগ। তার আগে শুরু হয়েছে ক্রিকেটারদের দলবদল। মোহামেডান দলে ভিড়িয়েছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে। দলের খেলোয়াড়দের অনেকেই অনলাইনে চুক্তি সই করেছেন। তবে সাকিব মোহামেডান স্পোর্টিং ক্লাবে সশরীরে উপস্থিত হয়ে চুক্তি সই করেছেন।

ক্লাবের সঙ্গে চুক্তি করার পর অবশ্য গণমাধ্যমের সঙ্গে কথা বলতে রাজি হননি তিনি। ক্লাবের সঙ্গে চুক্তির আনুষ্ঠানিকতা শেষে কোনো কথা না বলে বেরিয়ে যান সেখান থেকে। জাতীয় দল ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ওয়ানডে খেলতে দুপুর একটার দিকে চট্টগ্রামের বিমানে চড়ে। সাকিব যাবেন আরও পরে। বিকেলে তার একটি বিজ্ঞাপনী সংস্থার কাজ রয়েছে বলে জানা গেছে।

ঢাকা প্রিমিয়ার লিগ শুরু হচ্ছে ১৫ মার্চ থেকে। তার আগে ক্লাবগুলো ব্যস্ত দল গোছানোতে। গতবারের মতো এবারও মোহামেডান স্পোর্টিং ক্লাব তারার মেলা বসিয়েছে। এবারও তারা দলে নিয়েছে সাকিব আল হাসানকে। দলটিতে এবার নাম লিখিয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলও।

গত বছরও মোহামেডান সাকিবকে দলে ভিড়িয়েছিল। তবে বিশ্বসেরা অলরাউন্ডার ব্যস্ত ছিলেন জাতীয় দলের সঙ্গে নিউজিল্যান্ড সফরে। ততদিনে দেশের ঐতিহ্যবাহি ক্লাবটির সুপার পর্বে ওঠার পথ বন্ধ হয়ে যায়। কোনোরকমে তারা রেলিগেশন পর্ব এড়িয়ে যেতে পেরেছে। পরে সাকিব নাম লেখান লিজেন্ড অব রুপগঞ্জে। এদিকে গত বছর ব্রাদার্স ইউনিয়নের জার্সি গায়ে ডিপিএল মাতিয়েছিলেন মোহাম্মদ আশরাফুল। এবার সেই দল ছেড়ে তিনিও যোগ দিয়েছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবে। তার সঙ্গেও ক্লাবের চুক্তি সই হয়ে গেছে।

তাদের ছাড়াও মোহামেডানে এবার দলে নিয়েছে শেখ জামাল থেকে ইমরুল কায়েস ও মেহেদি হাসান মিরাজ, গাজী গ্রুপ থেকে খালেদ আহমেদ, আবাহনী থেকে কামরুল ইসলাম রাব্বি, রুপগঞ্জ টাইগার্স থেকে আরিফুল হক ও এনামুল হক জুনিয়র, শাইনপুকুর থেকে মহিদুল অঙ্কন শাইনপুকুর, লিজেন্ডস অব রুপগঞ্জ থেকে রুয়েল মিয়া এবং সিটি ক্লাব থেকে নাজমুল হোসেন মিলনকে। সৌম্য সরকার, রনি তালুকদার, আবদুল মজিদ, মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল ইসলাম, শুভাগত হোম, মুশফিক (পেসার), আবু জায়েদ রাহি, নাজমুল ইসলাম অপু আগে থেকেই মোহামেডানে ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ