Search
Close this search box.

বিসিবিতে কাজ করার প্রস্তাব পেলেন ফারুক আহমেদ

স্পোর্টস ডেস্ক: সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ছাড়ার পর এখনও পর্যন্ত আত্মগোপনে রয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সম্প্রতি শোনা যাচ্ছে, পদত্যাগ করতে রাজি হয়েছেন তিনি। এরপরই আলোচনা শুরু করে হয়েছে দেশের ক্রিকেটের দায়িত্ব কার কাঁধে উঠতে যাচ্ছে। এর সম্ভাব্য তালিকায় রয়েছে বেশ কয়েকজনের নাম।

যাদের মধ্যে অন্যতম সৈয়দ আশরাফুল হক ও নাজমুল আবেদীন ফাহিম। কিন্তু সব ছাপিয়ে এখন আলোচনায় সাবেক ক্রিকেটার ও প্রধান নির্বাচক ফারুক আহমেদের নাম। কারণ, তার সঙ্গে একান্তে বৈঠক করেছেন যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ।

জানা গেছে, বৈঠকে বিসিবির গঠনতন্ত্রসহ বিভিন্ন বিষয়ে হয়েছে আলোচনা। সেখানে বোর্ডে কাজ করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে ফারুককে। আজ (রোববার) দেশের বেসরকারি একটি গণমাধ্যমকে এই তথ্য নিজেই নিশ্চিত করেছেন ফারুক আহমেদ।

ফারুক বলেন, আমাকে বোর্ডে কাজ করার কথা বলা হয়েছে। আমাকে বলেছে আমি পজিটিভভাবে নিয়েছি। আগে একসময় বোর্ড থেকে রিজাইন করেছিলাম, এখন যদি পরিবেশ ভালো হয়, নিজের মতো কাজ করতে পারি তাহলে কেন নয়। ক্রিকেটকে তো ভালোবাসি। ক্রীড়া উপদেষ্টার সঙ্গে তো মিটিং হচ্ছে।

কোন পদের জন্য তাকে প্রস্তাব দেওয়া হয়েছে—এমন প্রশ্নের জবাবে এই সাবেক ক্রিকেটার বলেন, আমাকে সভাপতির জন্য এখনও প্রস্তাব দেওয়া হয়নি। তাই এখনই বলতে পারছি না। সভাপতি হওয়ার প্রস্তাব পাইনি, জিজ্ঞেস করেছে কাজ করব কি না। সভাপতি হবো কি না যখন প্রস্তাব দেবে, তখন চিন্তা করব।

 

এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন ইস্যুতে সিদ্ধান্ত নেওয়ার বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে আগামী ২০ আগস্ট পর্যন্ত সময় বেঁধে দিয়েছে আইসিসি। শেষ পর্যন্ত বাংলাদেশে বিশ্বকাপ না হলে জিম্বাবুয়ে অথবা আরব আমিরাতকে বেছে নিতে পারে আইসিসি।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ