Search
Close this search box.

সাকিবের দেশে ফেরা নিয়ে নাটকীয় মোড়

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ জাতীয় দলের নতুন কোচ ফিল সিমন্স এবং দক্ষিণ আফ্রিকা দল উপস্থিত। । এদিকে শঙ্কা কাটিয়ে সাকিব আল হাসানকেও রাখা হয়েছে মিরপুর টেস্টের দলে। সেই লক্ষ্য সামনে নিয়ে দেশেও ফিরছিলেন তিনি। কিন্তু যুক্তরাষ্ট্র থেকে দুবাই পর্যন্ত এসেই থামতে হয়েছে তাকে। এখান থেকেই ঢাকায় ফ্লাইট ধরার কথা থাকলেও আপাতত সেটা হচ্ছে না।

জানা গিয়েছে, মিরপুরে শের-ই বাংলা স্টেডিয়ামে বিগত কয়েকদিনের পরিস্থিতি সেইসঙ্গে অন্যান্য জটিলতার কারণেই এমন অবস্থায় দুবাইয়ে থামতে বলা হয়েছে তাকে। নতুন করে সবুজ সংকেত পেলেই কেবল আসবেন ঢাকায়।

সাকিব দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মিরপুর টেস্ট দিয়ে ঘরের মাঠে নিজের দীর্ঘ আন্তর্জাতিক ক্যারিয়ারের অধ্যায়টা শেষ করতে চান । এরপর তিনি খেলবেন শুধুই ওয়ানডে। কিন্তু এই ওয়ানডে ফরম্যাটে চ্যাম্পিয়ন্স ট্রফির আগে বাংলাদেশের আর কোনো হোম ম্যাচ নেই। তাই ঘরের মাঠে নিজের চেনা দর্শকদের কাছ থেকে বিদায় নেয়ার এটাই শেষ সুযোগ।

ভারতের কানপুরে বলে রেখেছিলেন- নতুন রাজনৈতিক প্রেক্ষাপটে মিরপুরে পর্যাপ্ত নিরাপত্তা পেলেই দেশে এসে শেষ টেস্ট খেলতে চান তিনি। পরবর্তীতে নানারকম অনিশ্চয়তা তৈরি হলেও কদিন আগেই বাংলাদেশে ফেরার সবুজ সংকেত পেয়েছেন। অন্তর্বর্তীকালীন সরকারের সেই নরম সংকেত পেয়ে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দেশে ফেরার সকল বন্দোবস্ত করে রেখেছিলেন তিনি। কিন্তু শেষমুহুর্তে তা আটকে গেল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ