Search
Close this search box.

ইংল্যান্ডকে হারিয়ে অঘটন ঘটাল আয়ারল্যান্ড

ইংল্যান্ডকে হারিয়ে অঘটন ঘটাল আয়ারল্যান্ড

স্পোর্টস ডেস্ক – টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে ইংল্যান্ডকে হারিয়ে অঘটন ঘটিয়েছে আয়ারল্যান্ড। বুধবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ইংল্যান্ডকে বৃষ্টি আইনে ৫ রানে হারিয়েছে আয়ারল্যান্ড। আইরিশরা অসাধারণ খেলে জিতেছে।

প্রথমবার টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ড ও আয়ারল্যান্ডের মধ্যকার কোন ম্যাচের ফল হয়েছে। আয়ারল্যান্ড সেই ম্যাচটি জিতে নিয়েছে। ২০০৭ সালেও ওয়ানডে বিশ্বকাপে দুই দলের মধ্যকার প্রথম লড়াইয়ে আয়ারল্যান্ড জিতেছিল। দুই বিশ্বকাপেই জয় তুলে নিল আয়ারল্যান্ড।

ম্যাচটিতে টস হেরে আগে ব্যাটিং করে ওপেনার এন্ডি বালবিরনির ৬২ রানের সঙ্গে লরকান টাকারের ৩৪ রানে ১৯.২ ওভারে ১৫৭ রান করে অলআউট হয় আয়ারল্যান্ড। কার্টিস ক্যামফার ১৮, ওপেনার পল স্টারলিং ১৪, গ্যারেথ ডেলানি অপরাজিত ১২ রান করেন। বল হাতে লিয়াম লিবিংস্টোন ও মার্ক উড ৩ উইকেট করে নিয়েছেন।

জবাব দিতে নেমে ৫ উইকেটে ১৪.৩ ওভারে ১০৫ রান করে ইংল্যান্ড। এমন সময়ে বৃষ্টি নামে। আর খেলা হয়নি। তাতে করে বৃষ্টি আইনের আশ্রয় নিতে হয়। আয়ারল্যান্ড জিতে যায়। ডেভিড মিলান ৩৫ রান করেন। মঈন আলী অপরাজিত ২৪ ও হ্যারি ব্রুক ১৮ রান করেন। বল হাতে জস লিটল ২ উইকেট শিকার করে নেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ