Search
Close this search box.

কক্সবাজার গিয়ে ধর্ষণের শিকার শিক্ষার্থীর আত্মহত্যা

রুবেল ও জিসান

স্টাফ রিপোর্টার ॥ চট্টগ্রাম থেকে বন্ধুর  সাথে দেখা করতে কক্সবাজারে গিয়ে ধর্ষণের শিকার হয় ডাঃ মাজহারুল হক উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থী। লোকলজ্জার ভয়ে বাড়িতে ফিরে সুইসাইড নোট লিখে নিজ ঘরের ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে ওই ছাত্রী । ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করেছে সিআইডি।

রাজধানীর মালিবাগের সিআইডি হেডকোর্য়াটারে  আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান, সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর। গ্রেফতারকৃতরা হলো- ১) রুবেল (১৯) ও জিসানুল ইসলাম (২০)। তাদেরকে ঢাকার পাশ্ববর্তী এলাকা থেকে গ্রেফতার করে সিআইডি।

সিআইডির ব্রিফিং
সিআইডির ব্রিফিং

তিনি জানান, ধর্ষণের শিকার হওয়া ওই শিক্ষার্থীর বন্ধু জিসান সিএমপির বায়োজিদ বোস্তামি থানা এলাকায় ফুলকলি মিষ্টির কারখানায় কাজ করতো। এক বছর ধরে ভিকটিম শিক্ষার্থীর সাথে ফেসবুকে পরিচিত হয় জিসান । তার আমন্ত্রণে গত ৩১শে মে ঐ শিক্ষার্থী তার বান্ধবীকে নিয়ে জিসানের সাথে দেখা করতে চট্রগ্রাম থেকে কক্সবাজারে যায়। কিন্তু সেদিন জিসান তাদের সাথে দেখা না করে চট্টগ্রামে ফিরে যেতে বলে। তারা চট্টগ্রামে ফিরে যাওয়ার জন্য টমটমে করে বাসস্ট্যান্ডে যাওয়ার পথে  টমটম চালক রুবেলের সাথে পরিচয় হয় । রুবেল তাদের আশ্বস্ত করে যে, জিসান তার পরিচিত সে তার সাথে দেখা করিয়ে দিতে পারবে। পরে ভিকটিম শিক্ষার্থীকে নিয়ে রুবেল বিভিন্ন জায়গায় ঘুরেফিরে সময়ক্ষেপন করে। পরবর্তীতে রুবেল ওই তরুনীকে জানায়, জিসান তার সাথে হোটেল আলামিনে দেখা করবে। টমটম নিয়ে রুবেল শিক্ষার্থীর সঙ্গে আসা বান্ধবীকে চট্টগ্রামের বাসে তুলে দেয় এবং ধর্ষণের শিকার শিক্ষার্থীকে নিয়ে হোটেল আলআমিনের একটি রুমে তুলে দেয়।

রাতে টমটম চালক রুবেল সুযোগ বুঝে হোটেল আল আমিনে গিয়ে তরুনীর রুমের দড়জা নক করে জানায়, জিসান এসেছে তার সাথে দেখা করতে । সরল বিশ্বাসে ঐ তরুনী দরজা খুলে দিলে রুবেল জোরপূর্বক রুমে প্রবেশ করে তাকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে পালিয়ে যায় ।

ঘটনার পরদিন ওই  তরুনী চট্টগ্রামের নিজ বাসায় ফিরে আসে। লোকলজ্জা, রাগ, অভিমানে সুইসাইড নোট লিখে নিজ ঘরে ফ্যানের সঙ্গে ওরনা পেচিয়ে আত্মহত্যা করে ওই শিক্ষার্থী। পরবর্তীতে তার বড় বোন চট্টগ্রামের বায়োজিদ বোস্তামী থানায় জিসান ও রুবেলকে আসামী করে মামলা দায়ের করে।

গ্রেফতারকৃত জিসান ও রুবেল কে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

 

 

 

 

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ