Search
Close this search box.

চুক্তি বাতিল না করলে সব ধরনের ক্রিকেট থেকে আউট সাকিব!

চুক্তি বাতিল না করলে সব ধরনের ক্রিকেট থেকে আউট সাকিব!

মিথুন আশরাফ : বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল না করলে সব ধরনের ক্রিকেট থেকে আউট বাংলাদেশ অলরাউন্ডার সাকিব আল হাসান। আজ এমনটিই জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। গণমাধ্যমে এ কথা বলেছেন তিনি।

বিসিবির উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে এক বৈঠক শেষে বিসিবি সভাপতি বলেছেন, ‘আমরা তাকে (সাকিবকে) একটি চিঠি দিয়েছি। গতকাল তার চিঠির উত্তর দেওয়া হয়েছিল। শুনেছি আজ সে জানাবে। আজ জানাক দেখি তারপর তার ব্যাপারে সিদ্ধান্ত নেব। তবে এতোটুকু বলে রাখছি, বেটিং সংক্রান্ত কোনো কিছুর সঙ্গে সম্পর্ক রাখলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে তার কোনো সম্পর্ক থাকবে না।’

 

পড়ুন : সাকিবকে এক বিন্দুও ছাড় দেবে না বিসিবি!

 

শুধু আসন্ন এশিয়া কাপই নয়, বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে সাকিব আল হাসানের কোনও সম্পর্ক থাকবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

বেট উইনারের অঙ্গপ্রতিষ্ঠান বেট উইনার নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেছেন বাংলাদেশের টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান। বেটিং সংক্রান্ত যে কোনও কিছুতেই বিসিবির কড়া নিষেধাজ্ঞা। এমনকি দেশের আইনেও তা নিষিদ্ধ। সাকিবকে এই বার্তা দিয়ে চুক্তি বাতিল করতে বলেছে বিসিবি। তাকে জানানো হয়েছে, বেট উইনারের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে বিসিবিকে লিখিতভাবে নিশ্চিত করতে হবে। না হলেই সব ধরনের ক্রিকেট থেকে বাদ হবেন সাকিব। চুক্তি বাতিল না করলেই সাকিবকে বাদ দেওয়া হবে।

সাকিবকে রেখেই করা হবে এশিয়া কাপের স্কোয়াড? নাকি তাকে বাদ দিয়ে? এ নিয়ে বৃহস্পতিবার ধানমন্ডির বেক্সিমকো অফিসে রুদ্ধদ্বার বৈঠকে বসেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কয়েকজন ঊর্ধ্বতন কর্তা। যেখানে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে উপস্থিত থাকেন ক্রিকেট অপারেশন্স কমিটর চেয়ারম্যান জালাল ইউনুস, বিসিবি পরিচালক মাহবুব আনাম, এনায়েত হোসেন সিরাজ। এ ছাড়া প্রধান নির্বাচক মিনাহজুল আবেদীন নান্নু ও বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী এই বৈঠকে থাকেন।

এশিয়া কাপের দল ঘোষণার ডেডলাইন শেষ হচ্ছে আজ। বিসিবি চাইছে সাকিবের বিষয়টি সুরাহা করেই দল দিয়ে দিতে। সাকিব চুক্তি থেকে না সরলে তাকে ছাড়াই দল দিতে পারে। সেক্ষেত্রে অধিনায়কত্ব ফিরে পেতে পারেন মাহমুদুল্লাহ রিয়াদ। এমনটিই জানা যায়। এখন জানা যাচ্ছে, সাকিব যদি বেটউইনার নিউজ ডটকম থেকে না সরেন, তাহলে সব ধরনের ক্রিকেট থেকেই বাদ দেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ