Search
Close this search box.

এবার প্রবাসী ফেসবুক লাইভে ফাঁসি দিয়ে আত্মহত্যা করলেন

এবার প্রবাসী ফেসবুক লাইভে ফাঁসি দিয়ে আত্মহত্যা করলেন

স্টাফ রিপোর্টার : আবারও ফেসবুক লাইভে এসে আত্মহত্যার ঘটনা ঘটেছে। এবার এক প্রবাসী লাইভে এসে আত্মহত্যা করেছেন। আজমানে মুহাম্মদ খায়রুল বাশার রানা (৫৫) নামে একজন প্রবাসী ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করেছেন। তিনি সংযুক্ত আরব আমিরাতে থাকতেন।

সোমবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ফেসবুক লাইভে এসে ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন তিনি। চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়নের মৃত বদিউল আলমের ছেলে রানা। লাকী রাউন্ড নামক এলাকার একটি ভাড়া বাসার কক্ষে ভাড়া থাকতেন তিনি। লাইভটি প্রায় ১ ঘন্টা ৫৭ মিনিট সময় ধরে চলমান থাকলেও লাইভ শুরুর ৭ মিনিটের মাথায় আত্মহত্যা করেন তিনি। এ সময় তিনি তার মৃত্যুর জন্য একই উপজেলার সুয়াবিল গ্রামের জৈনিক রফিক নামের এক প্রবাসীকে দায়ী করেন এবং তার দোকান ও টাকা আত্মসাতের অভিযোগ তুলেন।

এরআগে চিত্রনায়ক রিয়াজের শশুর আবু মহসিন খান (৫৮) লাইভে এসে আত্মহত্যা করেছিলেন। নিজেকে গুলি করে হত্যা করেছিলেন মহসিন খান। তার স্ত্রী শাহীনা আক্তার বিউটি একমাত্র ছেলে আফ্রিদি খান নিশানকে নিয়ে অস্ট্রেলিয়াতে থাকায় একাই জীবনযাপন করতেন ধানমণ্ডির ফ্ল্যাটে। ছিলোনা বাসায় কাজের বুয়া, ছিলোনা গাড়ি চালকও। ফলে শেষ বয়সে একটু প্রশান্তি পেতে কারো সঙ্গে গল্প করবেন সে উপায়ও ছিলনা। সেই সঙ্গে শরীরে বাসা বাধে মরণব্যাধি ক্যান্সার। সবকিছু মিলিয়ে দীর্ঘদিন ধরেই একাকীত্ব ও অবসাদে ভুগছিলেন মহসিন খান। বেঁচে থাকার ইচ্ছায় যে কাছের মানুষগুলো রসদ জোগাবেন, তাদের অনেকে প্রতারণা করায় নিজের জীবন নিয়েই বিরক্ত হয়ে ওঠেন তিনি। এক পর্যায়ে হয়তো নিজের মাথায় গুলি করে আত্মহত্যার সিদ্ধান্ত নেন। এবার প্রবাসী লাইভে এসে আত্মহত্যা করলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ