Search
Close this search box.

রুশ তেল কোম্পানির প্রধানের রহস্যজনক মৃত্যু

রুশ তেল কোম্পানির প্রধানের রহস্যজনক মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক

রাশিয়ার লুকঅয়েলের চেয়ারম্যান রাভিল ম্যাগানভ মস্কোতে হাসপাতালের জানালা থেকে পড়ে মারা গেছেন বলে জানা গেছে। কোম্পানির পক্ষ থেকে ৬৭ বছর বয়সী ম্যাগানভের মৃত্যুর ঘটনা নিশ্চিত করা হয়েছে। মারা যাওয়ার আগে তিনি বেশ কিছু রোগে ভুগছিলেন বলেও জানানো হয়। সূত্র- বিবিসি

রাশিয়ান সংবাদমাধ্যমে বলা হয়, তাকে মস্কোর সেন্ট্রাল ক্লিনিক্যাল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছিল ও আঘাতে তার মৃত্যু হয়েছে। সম্প্রতি রহস্যজনকভাবে রাশিয়ায় মারা যাওয়া বেশ কয়েকজন ঊর্ধ্বতন ব্যক্তির মধ্যে ম্যাগানভ অন্যতম। মস্কোর একটি হাসপাতালের জানালা দিয়ে পড়ে মারা গেছেন রাশিয়ার লুকোয়েল তেল কোম্পানির চেয়ারম্যান রাভিল ম্যাগানভ। তার মৃত্যুকে রহস্যজনক বলে মনে করা হচ্ছে।

একাধিক সূত্র রুশ মিডিয়াকে জানিয়েছে, ৬৭ বছর বয়সী রাভিল ম্যাগানভ মস্কোর সেন্ট্রাল ক্লিনিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সেখানকার জানালা থেকে পড়ে গুরুতর আহত হলে মৃত্যু হয় তার। ইউক্রেনে মস্কোর অভিযান চলা অবস্থায় তিনি সর্বশেষ শীর্ষ ব্যক্তি, যার রহস্যজনক মৃত্যু হয়েছে।

গত মার্চের দিকে হতাহতের পরিবারের প্রতি শোক জানিয়ে রাশিয়াকে ইউক্রেন অভিযান শেষ করার আহ্বান জানিয়েছিলেন তিনি।

রাভিল ম্যাগানভ দুই বছর আগে লুকোয়েলের বোর্ডের চেয়ারম্যানের দায়িত্ব নেন। তিনি ১৯৯৩ সালে বেসরকারি তেল কোম্পানিতে কাজ শুরু করেন। তার মৃত্যু নিয়ে মস্কোর পক্ষ থেকে তাৎক্ষণিক কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ