Search
Close this search box.

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচেই শ্রীলঙ্কাকে হারিয়ে দিল নামিবিয়া

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচেই শ্রীলঙ্কাকে হারিয়ে দিল নামিবিয়া

স্পোর্টস রিপোর্টার – টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচেই দেখা গেল হোচট। সেই হোচট খেল শ্রীলঙ্কা। রবিবার শ্রীলঙ্কাকে হোচট দিল নামিবিয়া। প্রথম ম্যাচেই শ্রীলঙ্কাকে ৫৫ রানে হারিয়ে দিল নামিবিয়া। লঙ্কানরা পাত্তাই পেল না।

গত বিশ্বকাপেও নামিবিয়া চমক দেখিয়েছিল। এবার শুরুতেই চমক দেখাল। টস জিতে আগে ফিল্ডিং নেয় শ্রীলঙ্কা। অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়ার গিলংয়ের সাইমন্ডস স্টেডিয়ামে আগে ব্যাটিং করার সুযোগ পেয়ে ৭ উইকেট হারিয়ে ২০ ওভারে ১৬৩ রান করে নামিবিয়া। জেন ফ্রাইলিঙ্ক অসাধারণ ব্যাটিং করেন। ছয় নম্বর ব্যাটিং পজিশনে নেমে ২৮ বলে ৪ চারে ৪৪ রান করে রান আউট হন। জোনাথন স্মিততো দারুণ ব্যাটিং করেছেন। আট নম্বরে ব্যাট করতে নেমে ধুমধারাক্কা ব্যাটিং করে ১৬ বলে ২ চার ও ২ ছক্কায় অপরাজিত ৩১ রান করেন। বল হাতে প্রমোদ মাধুসান ২ উইকেট শিকার করেন।

জবাব দিতে নেমে ১৯ ওভারে ১০৮ রান করতেই গুটিয়ে যায় শ্রীলঙ্কা। দলীয়ভাবে এতটাই ভালো খেলেছে নামিবিয়া, উড়ে গেছে শ্রীলঙ্কা। ব্যাট হাতে যেমন ঐক্যবদ্ধ নৈপুন্যের দেখা মিলেছে। বল হাতেও ঠিক তাই। শ্রীলঙ্কার বোলাররা না কিছু করে দেখাতে পেরেছে, ব্যাটসম্যানরাও ব্যর্থ। অধিনায়ক দাসুন সানাকা সর্বোচ্চ ২৯ রান করতে পেরেছেন। বল হাতে ডেভিড উইজ, ফ্রাইলিঙ্করা ২টি করে উইকেট শিকার করেছেন।

সংবাদটি শেয়ার করুন

সর্বশেষঃ