Search
Close this search box.

শেখ হাসিনা সরকারের নেতৃত্বেই নির্বাচন অনুষ্ঠিত হবে –পরশ

স্টাফ রিপোর্টার-আগামী নির্বাচন শেখ হাসিনা সরকারের নেতৃত্বেই অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

শনিবার সকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে যুবলীগের বর্ধিত সভায় এ মন্তব্য করেন তিনি।

শেখ ফজলে শামস পরশ বলেন, বিএনপি-জামায়াত লাশের রাজনীতি করে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। তবে তাদের সেই ইচ্ছা পূরণ হবে না। দেশের জনগণ তাদেরকে বিশ্বাস করে না। কারণ তারা আগে মানুষকে আগুনে পুড়িয়ে হত্যা করেছে।

বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের দাবি অবান্তর বলে মন্তব্য করেছেন পরশ। বিএনপির জন্য কঠিন বাস্তবতা হচ্ছে- শেখ হাসিনার অধীনেই নির্বাচন করে তাদের ক্ষমতায় আসতে হবে। তখন একক সংখ্যাগরিষ্ঠতা যদি পায়, তাহলেই তারা সংবিধানে সংশোধন আনতে পারে। সেই পর্যন্ত তাদের অপেক্ষা করতে হবে।

তিনি বলেন, বিএনপি শেখ হাসিনার সরকারকে বিশ্বাস করুক আর না-ই করুক, সেটি তাদের ব্যাপার। কিন্তু নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই হবে। সংবিধান এ অধিকার দিয়েছে। বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের দাবি অবান্তর। বিএনপি ও জামায়াত এ দেশের গণতন্ত্রের প্রকৃত শত্রু ।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, নিজেদের মধ্যে বিভেদ নয়। মনে রাখতে হবে আমাদের প্রকৃত শত্রু, গণতন্ত্রের শত্রু বিএনপি-জামায়াত। জিয়া-এরশাদের ক্ষমতার উৎস ছিল ক্যান্টনমেন্ট। আর আমাদের ক্ষমতার উৎস হচ্ছে জনগণ।

তিনি আরও বলেন, বিএনপি জনগণের কাছে ভোট চাইতে ভয় পায়, তাই তারা বিদেশিদের কাছে ধরনা দেয়। তারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্নে বিভোর। বিএনপি যদি সহিংসতা করে তাহলে আমরাও শক্তি প্রয়োগ করতে বাধ্য হবো।

শেখ ফজলে শামস্ পরশ আরও বলেছেন, তারেক জিয়া ক্ষমতার লোভে কর্মীদের বিভ্রান্ত করে ব্যবহার করছেন। কর্মীদের সরলতাকে কাজে লাগিয়ে তারেক জিয়া রাজনৈতিক ফায়দা হাসিল করতে চান। তাদের মিথ্যা আশ্বাস দিয়ে বিপদের দিকে ঠেলে দিচ্ছেন। যারা মারা যাচ্ছে তাদের দায়িত্ব কে নেবে বলে প্রশ্ন তোলেন তিনি।

তিনি আরো বলেন, আন্দোলনের নামে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে প্রতারণা করছেন। তিনি নিজে নিরাপদে বিদেশে থেকে নেতাকর্মীদের রাস্তায় নামাচ্ছেন। প্রকৃত নেতা হলে দেশে এসে সম্মুখযোদ্ধা হিসেবে অবতীর্ণ হতেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ