Search
Close this search box.

কিশোর কুমারের বায়োপিকে আমির খান

বিনোদন ডেস্ক: বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন অনেক সুপারহিট সিনেমা। বেশ কয়েক বছর ধরে বক্স অফিসে টানা ব্যর্থতার পর লম্বা সময়ের বিরতি নিয়েছেন তিনি। তবে সেই বিরতি কাটিয়ে এবার অবশ্য ফেরার পালা।

ইতোমধ্যেই তিনি ‘সিতারে জামিন পার’ নামের একটি সিনেমার শুটিং শেষ করেছেন, যা নতুন বছরে (২০২৫) মুক্তি পাওয়ার কথা। এ ছাড়াও তার ঝুলিতে রয়েছে আরও ৫টি ছবি, যেগুলো করার জন্য আগ্রহী আমির। আর এই ছবিগুলোর মধ্যে রয়েছে কিংবদন্তি সংগীতশিল্পী কিশোর কুমারের বায়োপিক।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলা জানিয়েছে, অনুরাগ বসু পরিচালিত কিশোর কুমারের বায়োপিকে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন মিস্টার পারফেকশনিস্ট। প্রযোজক ভূষণ কুমারের সঙ্গে ইতোমধ্যে এ নিয়ে আলোচনা করছেন আমির ও অনুরাগ। এখন পর্যন্ত তাদের মধ্যে চার-পাঁচটি মিটিং হয়েছে বলেও খবর।

পিঙ্কভিলা বলছে, কিশোর কুমারের বায়োপিকটি অনুরাগ বসু ও ভূষণ কুমারের হৃদয়ের ভীষণ কাছের একটা প্রোজেক্ট। তারা সুন্দরভাবে এই প্রোজেক্টটি উপস্থাপন করতে চান। আমির খান নিজেও কিশোর কুমারের একজন বড় অনুরাগী। আর তাই তিনিও অনুরাগ বসুকে এই কিংবদন্তির জীবন তুলে ধরার বিষয়ে সাহায্য করতে চান। পরিচালক এই ছবিকে একটা অন্যমাত্রা দিতে চান, নিখুঁতভাবে ছবিটি বানাতে চান। আর এই বিষয়েই আমিরকে সবচেয়ে বেশি আগ্রহী করেছে।

অন্যদিকে কিশোর কুমারের বায়োপিক ছাড়াও আমিরের ভাবনায় রয়েছে আরও ৫টি ছবি। যেগুলো হলো উজ্জ্বল নিকমের বায়োপিক, রাজকুমার সন্তোষীর ‘চারদিন কি জিন্দেগি’, ‘গজনী ২’, লোকেশ কানাগরাজের একটা সুপারহিরো ঘরানার ছবি ও জোয়া আখতারের একটা ছবিও তার ভাবনায় রয়েছে।

জানা গেছে, এই সবকটিই আমিরের ভীষণ পছন্দের। চলতি বছরের শেষ দিকে অভিনেতা তার পরবর্তী ছবি নিয়ে সিদ্ধান্ত নেবেন। যদিও এই ছবিগুলোর মধ্যে ৩টি বেছে রেখে অন্যগুলো ছেড়ে দিতে পারেন।

এই মুহূর্তে আমির খান প্রস্তুতি নিচ্ছেন ‘সিতারে জামিন পার’ ছবিটির মুক্তির জন্য। এতে অভিনেতার সঙ্গে জুটি বেঁধেছেন জেনেলিয়া ডি’সুজা। প্রযোজনায় রয়েছে আমিরের নিজের প্রযোজনা সংস্থা। নতুন বছরের শুরুতেই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

এই বিভাগের আরও সংবাদ >

সর্বশেষঃ